বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত  হয়েছিলেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন  রণবীর কাপুর থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ সহ একঝাঁক তারকা। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠৌর। সময় যত এগোতে থাকে ততই পরিস্থিতি খারাপের দিকে এগোতে থাকে। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় শ্রবণকে।

আরও পড়ুন-'Sexiest' ঐশ্বর্যর 'কার্বন কপি' মেয়ে আরাধ্য়া, বিশ্বসুন্দরীর বিকিনি ছবিতে তুলনা নেটিজেনদের...

আপাতত ভেন্টিলেশন রাখা হয়েছে সঙ্গীত পরিচালক শ্রবণ রাঠৌরকে। শারীরিক অবস্থাও আশঙ্কাজনক। হাসপাতাল সূত্রে খবর হৃদযন্ত্রের আকার সামান্য বৃদ্ধি পেয়েছে। ইতিমধ্যেই চিকিৎসকের গোটা টিম তৈরি করা হয়েছে তার চিকিৎসার জন্য। শ্রবণের দীর্ঘদিনের বন্ধু সমীর জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ডায়াবেটিস রোগে ভুগছিলেন শ্রবণ। তার উপর করোনায় আক্রান্ত হওয়ার ফলেই ফুসফুসে ক্ষতি হয়েছে শ্রবণের।

আরও পড়ুন-নীল জলরাশির মধ্যেই উদ্দাম 'Romance', কোভিড 'Negative' হতেই সোজা মলদ্বীপে পাড়ি রণবীর-আলিয়ার...

শ্রবণের ছেলেও প্রথমসারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাবার শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক। এবং সকলকে তার সুস্থতার জন্য প্রার্থনা করারও অনুরোধ জানিয়েছেন। কোভিডের দ্বিতীয় ঢেউ-এ কাবু গোটা দেশ। ফের লকডাউনের সিদ্ধান্তও নিয়েছে বেশ কিছু দেশ। তবে শ্রবণের শারীরিক অসুস্থতার খবরে রীতিমতো উদ্বিগ্ন বলি মহল তথা ভক্তরা। নব্বইয়ের দশেক নাদিম আখতার সইফির সঙ্গে জুটি বেধে কাজ করতেন শ্রবণ। বলিউডেও নাদিম-শ্রবণ নামেই তারা পরিচিত। সড়ক, পরদেশ আশিকি ছবির সঙ্গীত পরিচালনাও করেছিলেন নাদিম-শ্রবণ জুটি। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন।