বিভিন্ন তারকাদের নিয়ে লাইভ সেশনে নানা কথা বলা এখন লকডাউনের নয়া টাইমপাস। ফুটবল টিমের স্কিপার সুনীল ছেত্রীর সঙ্গে লাইভ সেশনে মেতে উঠেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ঘন্টাখানেক লাইভ সেশনে নানা অজানা কথাই এল প্রকাশ্যে। সেখানে একাধিকবার অনুষ্কার বিষয় এল নান প্রশ্ন। একে একে সবেরেই উত্তর দিচ্ছেন বিরাট। তবে সবচেয়ে বেশি মজাদার প্রশ্ন ছিল তাঁর বায়োপিক নিয়ে। 

আরও পড়ুনঃএবার বাহুবলি সাজলেন ডেভিড ওয়ার্নার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বায়োপিকের প্রসঙ্গ উঠতেই, সবার আগেই বিরাট জানিয়ে দেন, অনেকের একটা ভুল ধারণা আছে যে তিনি অভিনয় করতে পারেন। তাঁরে বেশ কিছু টিভি কমার্শিয়ালে দেখা গিয়েছে সাবলিল ভাবে কথা বলতে। এই দেখেই অনেকের নাকি ভুল ধারণা হয়েছে যে তিনি অভিনয় করতে পারেন। সেই ভুল ভেঙে দিয়ে বিরাট জানান, তিনি কমার্শিয়ালে অভিনয় করেছেন ঠিকই কিন্তু তাই বলে তিনি অভিনয় করতে পারেন এমনটা নয়। তিনি একজন প্রফেশনাল ক্রিকেটারের চেয়ে বেশি কিছুই নয়। 

আরও পড়ুনঃ'বাট্টা বোমা'র তালে শরীরী মোচড় সস্ত্রীক ডেভিড ওয়ার্নারের, মুহূর্তে ভাইরাল ভিডিও

তবে তিনি এও বলেন যে তাঁর বায়োপিকে তিনি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চান যদি সহঅভিনেতা হিসেবে অনুষ্কাকে পান। "আমি নিজের চরিত্রটা হয়তো ভাল ফুটিয়ে তুলতে পারব আমার মনে হয়। অনুষ্কা যদি থাকে আমার সঙ্গে একই ফ্রেমে তাহলে তো নিজের চরিত্র নিজেই অভিনয় করব।" এরপরই লাইভ সেশন রণবীর সিং হঠাৎ মন্তব্য করে বসেন। বিরাট খুব অল্প বয়সে ডিটিসি বাসে বিনা টিকিটে যাতায়াত করতেন। সেই প্রসঙ্গ তুলে রণবীর ঠাট্টা করে বলেন, "ক্যাপ্টেন বিনা টিকিটে ঘুরে বেড়াচ্ছে।" এছাড়াও লাইভে এমন বহু কথা নিয়েই আলোচনা হয়েছে যা এতদিন অজানা ছিল বিরাট-ভক্তদের কাছে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা