Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan drugs case: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ২৫ কোটি ঘুষের অভিযোগ, এবার তদন্তে নামল NCB

আরিয়ান খানকে ছাড়ার নামে ২৫ কোটি টাকা দাবী করা এবং তা নেওয়ার অভিযোগ ওঠে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। প্রাথমিকভাবে এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি। 

NCB started investigation against Sameer Wankhede bjc
Author
Kolkata, First Published Oct 26, 2021, 8:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার রাত থেকেই শুরু হয়েছিল জল্পনা। আরিয়ান খানকে (Aryan Khan) ছাড়ার নামে ২৫ কোটি টাকা দাবী করা এবং তা নেওয়ার অভিযোগ ওঠে এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে। প্রাথমিকভাবে এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি জানিয়েছিলেন এটি এনসিবি-কে অবমাননা করার চক্রান্ত। এরপরই খবর আসে নার্কোটিক্সের (NCB) তরফ থেকে শুরু করা হচ্ছে তদন্ত, তবে সোমবার সেই তথ্যকেও  অস্বীকার করেছিলেন সমীর ওয়াংখেড়, জানিয়েছিলেন তাঁকে সমন করা হয়নি। তবে শেষ রক্ষা হল না। 

 

 

প্রকাশ্যে ভাইরাল হওয়া খবরের সত্যতা যাচাই করতে এবার মাঠে নেমে পড়ল এনসিবি (NCB)। শুরু হল তদন্ত, এবার খতিয়ে দেখা হবে, সমীরের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা। এই তদন্তটির ভারপ্রাপ্ত অফিসার হলেন জ্ঞানেশ্বর সিং (Gyaneshwar Singh) । তিনি তড়িঘড়ি মুম্বইয়ের (Mumbai) উদ্দেশ্যে রওনা দেন, প্রত্যক্ষসাক্ষীর সঙ্গে দেখা করে সমস্ত বিষয়টা খতিয়ে দেখতে মরিয়া এনসিবি, কারণ এর অভিযোগের দ্রুত কোনও রায় জানতে চায় সকলেই। প্রভাকর সেল (Prabhakar Sail), যিনি এই অভিযোগকে প্রথম সামনে আনেন, কেন তাঁকে ১০ টি সাদা কাগজে সাক্ষর করতে বলা হয় সেটিও খতিয়ে দেখা হবে।

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

এদিন অফিসার জ্ঞানেশ্বর সিং জানান, আমরা তদন্ত শুরু করে দিয়েছি। প্রকাশ্যে যে এফিডেভিড পাওয়া গিয়ছে তা ভিত্তি করেই প্রথম এগোনো হচ্ছে। এখন প্রশ্ন হল, অন্তর্বর্তী তদন্ত চলাকালিন কি সমীর ওয়াংখেড়ে আরিয়ানের তদন্তের ভারপ্রাপ্ত অফিসারই থাকবেন, নাকি সরিয়ে দেওয়া হবে তাঁকে। এর উত্তরে জ্ঞানেশ্বর সিং জানান, এত তাড়াতাড়ি এই বিষয় কিছু বলা যাচ্ছে না, তদন্ত শুরু হোক। কারণ সমীর ওয়াংখেড়ে দিল্লি পৌঁচ্ছে এই অভিযোগ মিথ্যে বলে দাবী করেছেন, ফলে দেখা যাক শুরুটা কীভাবে হয়। 

     NCB started investigation against Sameer Wankhede bjc

NCB started investigation against Sameer Wankhede bjc

Follow Us:
Download App:
  • android
  • ios