Asianet News BanglaAsianet News Bangla

জল্পনার মধ্যেই গোপনে বিয়ে সারলেন নেহা-আদিত্য, ভাইরাল হল ভিডিও

  • সমস্ত জল্পনায়  জল ঢেলে গোপনে বিয়ে সারলেন নেহা-আদিত্য
  • প্রথমে মালাবদল এবং তারপর সাতপাক ঘুরে বিয়ে সারলেন নেহা-আদিত্য
  • ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়েছে
  • বিবাহ আসরে উপস্থিত ছিলেন বিশাল দাদলানি
Neha Kakkar and Aditya Narayan get married secretly on the set of indian idol
Author
Kolkata, First Published Feb 13, 2020, 11:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘদিন ধরে আদিত্য -নেহার বিয়ের খবরে সরগরম বলিউড। তাদের এই বিবাহপ্রস্তুতিও শুরু হয়ে গেছে অনেকদিন ধরেই।  কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। সমস্ত জল্পনার ইতি টেনে বাঙালির প্রেমদিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি 'ভ্যালেন্টাইনস ডে'-র দিন গাটছড়া বাঁধতে চলেছেন  নেহা-আদিত্য এই খবরেই মাতোয়ারা ছিল সকলে। সমস্ত জল্পনায়  জল ঢেলে গোপনে বিয়ে সারলেন নেহা-আদিত্য। রীতি মেনে আগ্নি সাক্ষী করে পুরোহিতের সামনে প্রথমে মালাবদল এবং তারপর সাতপাক ঘুরে বিয়ে সারলেন নেহা-আদিত্য। খবর শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। বিয়ের একদিন আগেই চুপিসাড়ি বিয়ে করলেন তারা। দেখুন ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

All set for the wedding!!#adityanehakishaadi #AdityaNarayan #NehAditya #NehuWedsAdi #NehaKakkar #indianidol11

A post shared by Neha Aditya (@_nehaaditya_) on Feb 12, 2020 at 12:11pm PST

 

ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়েছে।  নেহা এবং আদিত্যর ফ্যান পেজ থেকেই ভিডিওটি শেয়ার করা হয়েছে।  আর সেখানেই দেখা গিয়েছে নিয়ম মেনে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের রিমেক কুইন। বিবাহ আসরে উপস্থিত ছিলেন বিশাল দাদলানি। ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল এর মঞ্চেই নেহা বিয়ে সারেন। আর এই এপিসোডই ভ্যালেন্টাইন দিবসের দিন দর্শকদের সামনে তুলে ধরবে সংশ্লিষ্ট ওই চ্যানেল। শুধু কি সিনেমার স্বার্থেই এই মন্ত্রচারণ নাকি সত্যি কারেই সাতপাকে বাঁধা পড়লেন নেহা-আদিত্য।

আরও পড়ুন-সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ঋতুপর্ণার, কাদেরকে ছুড়লেন চ্যালেঞ্জ...

'ইন্ডিয়ান আইডল ১১' মঞ্চেই ছেলে আদিত্যর জন্য উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ পুত্রবধু হিসেবে পছন্দ করেছিলেন নেহাকে। উদিত নারায়ন নিজে এই খবরটি অনুষ্ঠান মঞ্চে জানিয়েছিলেন। খবর শুনে রীতিমতো চমকে গেছিলেন নেহা।  শুধু তাই নয়, নেহার বাবা-মা সঙ্গেও উদিত এবং দীপা নারায়ণের পরিচয় করিয়ে দেন আদিত্য নিজেই। নেহাকেই ছেলের পুত্রবধু হিসেবে দেখতে চান উদিত নারায়ণ সে কথাও নিজে জানালেন তিনি। বিয়ের কথা নিয়ে উদিতকে জিজ্ঞাসা করা হলে উদিত সটান জবাব দিয়েছেন, 'আদিত্য বিয়ের জন্য আমরা অপেক্ষায় আছি। এই গুজব সত্যি হলে খুবই ভাল হতো। কিন্তু আদিত্য এই নিয়ে বিশেষ কিছু বলেনি। এমনকী নেহা খউবই ভাল মেয়ে। ও আমার পুত্রবধূ হলে খুবই ভাল হতো। তবে পুরোটাই টিআরপি বাড়ানোর কৌশল বলেই মনে করা হচ্ছে।'

উদিতের এই জবাব শুনেই প্রশ্ন উঠে আসছে । তবে কি সত্যিই ভালবাসার দিবসের দিন চারহাত এক হচ্ছে না। সবটাই কি পরিকল্পনা মাফিক প্ল্যান? এই প্রশ্নই এখন উঠে আসছে। রিয়্যালিটি শো-এর মঞ্চেই নেহার বাবাকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেছেন উদিত নারায়ণ। এমনকী নেহার সম্মতি না নিয়েই এই বিয়েতে সন্মতি জানিয়েছেন নেহার মা।  কারণ জামাই হিসেবে আদিত্যকে তাদের এতটাই পছন্দ হয়েছে যে নেহাকে জিজ্ঞাসা করেই বিয়ের প্রস্তাবে হ্যাঁ করে দিয়েছেন। তাতে রীতিমতো চমকে গেছেন নেহা। হবু পুত্রবধূকে স্বাগত জানানোর জন্য পুরো শগুন নিয়ে হাজির হয়েছিলেন আদিত্যর মা। আবার নেহার মায়ের পা ছুঁয়েও 'মাম্মিজি' বলতে শোনা যায় আদিত্যকে।  রিয়্যালিটি শো-এর মঞ্চে পুরো ঘটনাটি ঘটেছে। এবং বিয়ের তারিখও এই মঞ্চেই চূড়ান্ত হয়েছে। হিমেশও নেহাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।


 

Follow Us:
Download App:
  • android
  • ios