ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা টলি ইন্ডাস্ট্রির প্রথম সারিতে দীর্ঘদিন ধরে রাজ করে যাচ্ছেন। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। আর সেকারণেই এই বয়সে এসে নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতু। পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ। তার উপরে ফ্লাওয়ার প্রিন্টেড জ্যাকেট আর এতেই বাজিমাত করেছেন ঋতপর্ণা। হঠাৎ এই ধরনের পোশাকের ছবি কেন পোস্ট করলেন ঋতু, সেই প্রশ্নই উঠে আসছে। এই ছবি পোস্ট করে কাউকে কি চ্যালেঞ্জ ছুড়লেন ঋতুপর্ণা। সেই প্রসঙ্গও একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

 

 

পরিচালক ইন্দ্রাশিস আচার্যর আপাকামিং ছবি  'পার্সেল'- নিয়ে আসতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আজ ১৩ই ফেব্রুয়ারি ট্রেলার নিয়ে হাজির 'পার্সেল'। ছবির ট্রেলার দেখেই কেমন একটা থ্রিলারের গন্ধ পাওয়া যাচ্ছে। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে।  দুজনের কাছে অনবরত আসছে বিভিন্ন পার্সেল। কিন্তু কে পাঠাচ্ছে, কেন পাঠাচ্ছে সেই প্রশ্নের কোনও উত্তর পাওয়া যাচ্ছে না। ট্রেলারে তার হদিশ না থাকলেও আভাস আছে বটে। 

 

 

ছবিতে ঋতুপর্ণা ও শাশ্বত ছাড়াও শ্রীলা মজুমদার, অম্বরীশ ভট্টাচার্য দামিনী বসু। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন জয় সরকার। ইতিমধ্যেই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা গিয়েছে এই ছবি। দর্শক ও সমালোচকদের কাছে ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই ছবি। অবশেষে চলতি বছরের ১৩ মার্চ প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। বর্তমানে কলকাতা ছেড়ে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণা । কিন্তু কলকাতার সঙ্গে যে তার গভীর টান রয়েছে তা স্পষ্ট।  সদ্যই সরস্বতী পুজোয় মায়ের টানে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। এছাড়াও টলি ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের জন্মদিনেও শুভেচ্ছা জানাতে ভোলেননি ঋতুপর্ণা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

𝐖𝐢𝐬𝐡𝐢𝐧𝐠 𝐭𝐡𝐞 𝐥𝐞𝐠𝐞𝐧𝐝 "𝐌𝐚𝐝𝐡𝐚𝐛𝐢 𝐀𝐮𝐧𝐭𝐲" 𝐚 𝐯𝐞𝐫𝐲 𝐛𝐥𝐞𝐬𝐬𝐞𝐝 & 𝐥𝐨𝐧𝐠 𝐥𝐢𝐟𝐞. . 𝐈 𝐜𝐨𝐮𝐥𝐝𝐧'𝐭 𝐦𝐚𝐤𝐞 𝐢𝐭 𝐩𝐞𝐫𝐬𝐨𝐧𝐚𝐥𝐥𝐲 𝐬𝐢𝐧𝐜𝐞 𝐰𝐚𝐬 𝐢𝐧 𝐒𝐢𝐧𝐠𝐩𝐨𝐫𝐞, 𝐛𝐮𝐭 𝐭𝐡𝐚𝐧𝐤 𝐲𝐨𝐮 𝐟𝐨𝐫 𝐜𝐮𝐭𝐭𝐢𝐧𝐠 𝐭𝐡𝐞 𝐜𝐚𝐤𝐞 𝐬𝐞𝐧𝐭 𝐛𝐲 𝐦𝐞 𝐚𝐧𝐝 𝐒𝐡𝐢𝐥𝐩𝐢 𝐒𝐚𝐧𝐠𝐬𝐚𝐝 𝐨𝐧 𝐲𝐨𝐮𝐫 𝟕𝟖𝐭𝐡 𝐛𝐢𝐫𝐭𝐡𝐝𝐚𝐲. . 𝐁𝐞 𝐚𝐬 𝐛𝐞𝐚𝐮𝐭𝐢𝐟𝐮𝐥 𝐚𝐬 𝐲𝐨𝐮𝐫 𝐬𝐨𝐮𝐥 𝐢𝐬, 𝐲𝐨𝐮 𝐚𝐫𝐞 𝐚 𝐠𝐫𝐞𝐚𝐭 𝐢𝐧𝐬𝐩𝐢𝐫𝐚𝐭𝐢𝐨𝐧 𝐭𝐨 𝐦𝐞 𝐚𝐧𝐝 𝐨𝐭𝐡𝐞𝐫𝐬! 𝐥𝐨𝐯𝐞 & 𝐫𝐞𝐬𝐩𝐞𝐜𝐭! #madhabimukherjee #HappyBirthdayLegend #Inspiration #Respect #Love

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on Feb 11, 2020 at 1:18am PST