Asianet News Bangla

বিয়ের ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য, বিস্ফোরক মন্তব্য উদিত নারায়ণের

 

  • আদিত্য- নেহার বিয়ে নাকি পুরোটাই ভুয়ো
  • বিয়ের মাত্র ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য
  • একথা খোদ জানিয়েছেন পাত্রের বাবা উদিত নারায়ণ
  • পুরোটাই টিআরপি বাড়ানোর কৌশল বলেই মনে করা হচ্ছে
Neha Kakkar and Aditya Narayan will not marry on february 14
Author
Kolkata, First Published Feb 11, 2020, 9:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘদিন ধরে আদিত্য -নেহার বিয়ের খবরে সরগরম বলিউড। তাদের এই বিবাহপ্রস্তুতিও শুরু হয়ে গেছে অনেকদিন ধরেই।  কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। সমস্ত জল্পনার ইতি টেনে বাঙালির প্রেমদিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি 'ভ্যালেন্টাইনস ডে'-র দিন গাটছড়া বাঁধতে চলেছেন  নেহা-আদিত্য এই খবরেই মাতোয়ারা ছিল সকলে। কিন্তু বিয়ের মাত্র ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। আদিত্য- নেহার বিয়ে নাকি পুরোটাই ভুয়ো। শুনে অবাক হলেও এটাই সত্যি। একথা খোদ জানিয়েছেন পাত্রের বাবা।

আরও পড়ুন-প্রচলিত ট্যাবু ভেঙে বিশেষ বার্তা ঋতাভরীর, প্রকাশ্যে এল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার...

'ইন্ডিয়ান আইডল ১১' মঞ্চেই ছেলে আদিত্যর জন্য উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ পুত্রবধু হিসেবে পছন্দ করেছিলেন নেহাকে। উদিত নারায়ন নিজে এই খবরটি অনুষ্ঠান মঞ্চে জানিয়েছিলেন। খবর শুনে রীতিমতো চমকে গেছিলেন নেহা।  শুধু তাই নয়, নেহার বাবা-মা সঙ্গেও উদিত এবং দীপা নারায়ণের পরিচয় করিয়ে দেন আদিত্য নিজেই। নেহাকেই ছেলের পুত্রবধু হিসেবে দেখতে চান উদিত নারায়ণ সে কথাও নিজে জানালেন তিনি। তবে কী এমন ঘটল যে বিয়ে একেবারে বন্ধ। বিয়ের কথা নিয়ে উদিতকে জিজ্ঞাসা করা হলে উদিত সটান জবাব দিয়েছেন, 'আদিত্য বিয়ের জন্য আমরা অপেক্ষায় আছি। এই গুজব সত্যি হলে খুবই ভাল হতো। কিন্তু আদিত্য এই নিয়ে বিশেষ কিছু বলেনি। এমনকী নেহা খউবই ভাল মেয়ে। ও আমার পুত্রবধূ হলে খুবই ভাল হতো। তবে পুরোটাই টিআরপি বাড়ানোর কৌশল বলেই মনে করা হচ্ছে।'

 

উদিতের এই জবাব শুনেই প্রশ্ন উঠে আসছে । তবে কি সত্যিই ভালবাসার দিবসের দিন চারহাত এক হচ্ছে না। সবটাই কি পরিকল্পনা মাফিক প্ল্যান? এই প্রশ্নই এখন উঠে আসছে। রিয়্যালিটি শো-এর মঞ্চেই নেহার বাবাকে জড়িয়ে ধরে আলিঙ্গন করেছেন উদিত নারায়ণ। এমনকী নেহার সম্মতি না নিয়েই এই বিয়েতে সন্মতি জানিয়েছেন নেহার মা।  কারণ জামাই হিসেবে আদিত্যকে তাদের এতটাই পছন্দ হয়েছে যে নেহাকে জিজ্ঞাসা করেই বিয়ের প্রস্তাবে হ্যাঁ করে দিয়েছেন। তাতে রীতিমতো চমকে গেছেন নেহা। হবু পুত্রবধূকে স্বাগত জানানোর জন্য পুরো শগুন নিয়ে হাজির হয়েছিলেন আদিত্যর মা। আবার নেহার মায়ের পা ছুঁয়েও 'মাম্মিজি' বলতে শোনা যায় আদিত্যকে।  রিয়্যালিটি শো-এর মঞ্চে পুরো ঘটনাটি ঘটেছে। এবং বিয়ের তারিখও এই মঞ্চেই চূড়ান্ত হয়েছে। হিমেশও নেহাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।


 

Follow Us:
Download App:
  • android
  • ios