বছর পড়তেই সুখবর শোনালেন নেহা কক্কর ও আদিত্য নারায়ণ। শীঘ্রই বিয়ে করতে চলেছেন এই জুটি। এই মর্মেই এখন টিআরপি উর্ধ্বে ইন্ডিয়ান আইডল শো-এর। ১১তম সিজিনের শুরু থেকেই আদিত্য ও নেহাকে নিয়ে একাধিক মশকরাতে মেতে রয়েছেন সকলে। দর্শকেরা তা উপভোগও করছেন চুটিয়ে। এরই মধ্যে কোথাও গিয়ে যেন নয়া মোড় নিল আদিত্য-নেহার সম্পর্ক।

আরও পড়ুনঃ দু-দশক পর পর্দায় আবার ফিরছেন সইফ-টাবু, প্রকাশ্যে ছবির প্রথম লুক 
প্রথম থেকেই শো-তে এই জুটিকে ঘিরে জল্পনা তুঙ্গে। এবার সেটেই বিয়ে করতে চলেছেন তাঁরা। সম্প্রতি আদিত্যর মা বাবাও দেখা করে গিয়েছেন নেহার সঙ্গে। পুত্রবধূকে তাঁদের বেশ পছন্দ। সেটেই বসবে বিয়ের আসর। তবে বাস্তবে এর প্রভাব কতটা পড়বে তা নিয়ে এখনও ধোঁয়াশা। তবে এই জুটি যদি বাস্তবেও বিয়ে করেন তাতেও আপত্তি নেই পরিবারের। আদিত্যের বাড়ি থেকে তা এক প্রকার স্পষ্টই করে দেওয়া হয়েছে এই মঞ্চে। 

কেবল পাবলিসিটি স্টান্টের জন্যও নেওয়া হতে পারে এই সিদ্ধান্ত। এমনটাও খবর শো যাচ্ছে বি-টাউনে কান পাতলে। অন্যদিকে আদিত্য ও নেহা এই বিষয় ক্যামেরার সামনে যথেষ্ট সিরিয়াস। একে অন্যের সঙ্গে দিনভর নজর বিনিময় করে থাকেন। বাস্তবে না হোক, শ্যুটিংই যথেষ্ট, বিয়ের আসর বলে কথা, মিস করতে নারাজ দর্শকেরা। শোনা যাচ্ছে এই পর্বের শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে ইতিমধ্যে। এখন সম্প্রচারের অপেক্ষা।