নেট দুনিয়ায় একের পর এক তারকার সমস্যা এবার উঠে আসছে নেপোটিজম, স্বজন পোষণের তকমা দিয়ে। কোন তারকাকে সুযোগ দেওয়া হয়নি, কে নেপোটিজমের হাত ধরে পেয়েছেন সুযোগ। লাইম লাইট কার ওপর আর কে অচিরেই মিলিয়ে যাচ্ছে প্রতিভা থাকার সত্ত্বেও। এমনই হাজার হাজার প্রশ্নবানে জর্জরিত এখ গোটা নেট পাড়ায় বলিউড স্টারেরা। বাড় পড়েনি সঙ্গিত জগতও। তাই একে একে এবার তারকারা সোশ্যাল মিডিয়া ছাড়ার পথেই বাড়াচ্ছেন। 

আরও পড়ুনঃ আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

সম্প্রতি এমনই সিদ্ধান্ত নিয়ে ছিলেন গায়িকা নেহা কক্কর। তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে জানান, তিনি সোশ্যাল মিডিয়া ছাড়ছেন। তবে কিছু সময়ের জন্য, সেই বার্তাতেই লেখাছিল ভয় নেই, আমি মরছি না একটা বিরতি মাত্র, লল। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই সেই পোস্ট তুলে নেন নেহা কক্কর কিন্তু কেন, এখন সেই প্রশ্ন ঘুরছে সকলের মনে। 

মৃত্যু, তারকাদের মানসিক অবসাদ, তারকাদের বর্তমান পরিস্থিতি, সবটাই এখন সার্ভে নেন্সের আওতায়। সকলেই চাইছেন সকলের পাশে থাকতে। এমন পরিস্থিতিতে মানুষের কাছে এই বার্তা বেশ কিছুটা কী ব্যঙ্গের মত শোনালো! সুশান্তের মৃত্যুতে যে ক্ষতি হয়েছে তা যাতে আবার না নয়, সেই কারণেই কড়া নজর তারকাদের প্রোফাইলে। কিন্তু সেখানে একটা বার্তা দিয়ে স্পর্শকাতর বিষয় উল্লেখ করে লল লেখার জন্যই কী পোস্ট তুলে নিলেন নেহা। নাকি খনিকের জন্য সিদ্ধান্ত নিয়ে তা বদল করলেন গায়িকা, তা এখন রহস্যই।