নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম ছিল বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরেপ লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। দেখতে দেখতে বিয়ের ১ মাস পূরণও হয়ে গেল  নেহা ক্ককর ও রোহনের। বিয়ের পর থেকেই রোম্যান্সে মজে এই লাভবার্ডস। সম্প্রতি বিয়ের ১ মাস পূর্তিতে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কক্কর। যেখানেই বিয়ের ১ মাস উদযাপন করতে দেখা গেছে নব দম্পতিকে।

আরও পড়ুন-স্বামীর অত্যাচারে ৩ বার আত্মহত্যার চেষ্টা, মহাভারতের 'দ্রৌপদী'র কাহিনি জানলে শিউরে উঠবেন...

ঠোঁট ঠোঁট রেখে উষ্ণ চুম্বনে মজে লাভবার্ডস। যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছে। বিয়ের এক মাস পার হতে না হতেই ভালবাসার প্রকাশ করলেন নেহা ও রোহনপ্রীত।  ভিডিওটিতে দেখা গেছে, নেহা সারপ্রাইজ দিয়েছেন রোহন যা দেখে রীতিমতো চমকে গেছেন গায়িকা।

 

 

হাতে বেলুন নিয়ে ঘরের ভিতর ঢুকছেন নেহা। হাতে হাতে রেখে জানলার সামনে গিয়ে রোহনের সঙ্গে ঘনিষ্ঠ গাঢ় চুম্বনে মজলেন নেহা। ভিডিওটি পোস্ট করে নেহা ক্যাপশনে লিখেছেন, 'আমাদের বিয়ের একমাস। ধন্যবাদ রোহন ও তার পরিবারকে আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য। আমি খুব খুশি।' মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

অন্যদিকে রোহনও নিজের ইনস্টাগ্রামে বিয়ের এক মাস পূর্তি উপলক্ষ্যে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'হ্যালো আমার সুন্দরী পুতুল। দেখতে দেখতে আমাদের বিয়ের একমাস হয়ে গেল, আমি ভাবতেই পারছি না যে তুমি শুধু আমার। তোমাকে অনেক ভালবাসি, আমার জীবন।' গত ২৪ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে গাটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির গুরুদ্বারায় বসে বসেছিল বিয়ের আসর।বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা ।