ঈদেই লক্ষ্মী এলো ঘরে। বেশ কয়েকবছর ধরে সলমন খানের ঈদে মুক্তি পাওয়া ছবির বক্স অফিস সাফল্য লক্ষ করলেই বোঝা যাবে ঈদই হল সলমন খানের জন্য শুভ মহরত। তাই এই দিনে প্রেক্ষাগৃহে নতুন ছবি মুক্তির তালিকায় পাকাপক্ত জায়গা করে নিতে চাইছেন সলমন খান। সেই দিকেই নজর রেখে এবার প্রকাশ্যে আনলেন আগামী বছর ঈদে মুক্তি প্রাপ্ত ছবির নাম।

সঞ্জলীলা বনশালি পরিচালিত ছবি ইলসাল্লাহ। ইতি মধ্যেই ছবির নতুন জুটিকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। বিটা উনে এখন কান পাতলেই স্পষ্ট শোনা যায় সলমন খানের বিপরীতে আলিয়া ভাট! কীভাবে সম্ভব এই জুটির রসায়ণ। কিন্তু সেই প্রসঙ্গকে বুড়ো আঙুল দেখিয়েই আলিয়া ভাট জানিয়ে ছিলেন পরিচালক নিঃসন্দেহে কিছু বুঝেছেন তবেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

ফলেই এই জুটির পর্দায় রসায়ণ দেখার অপেক্ষায় রয়েছেন এখন অনেকেই। এমনই অবস্থায় ঈদের বাজারে ভারত ছবির বক্স অফিসে বিস্তর সাফল্যের খবরও উঠে আসে শীরনামে। ব্যাস, তড়িঘড়ি সলমন খান মনস্থির করে নেন অপর একটি উপহার তুলে দেওয়াই যায় তার ভক্তদের উদ্দেশ্যে। ঈদের সেই আমেজকেই বজায় রেখে এবার প্রকাশ্যে এলো নতুন ছবির খবর। আগামী বছর ঈদেও থাকছেন সলমন খান, সেই দিনই মুক্তি পাবে ইনসাল্লাহ।

ছবির নায়িকা আলিয়া ভাট সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করা মাত্রই আনন্দে মত্ত সলমন খানের ভক্তরা। ঈদের পর্দায় ভাইজান, এখন খুশির ঈদ উৎসবে এটিও এক অঙ্গ হয়ে উঠেছে।