Asianet News Bangla

অজয়ের নয়া লুকে চমক, এক গাল পাকা দাড়ি নিয়ে এ কোন অবতারে ভাইরাল

সম্প্রতি অজয় তাঁর চুল এবং দাড়ির লুক সম্পূর্ণ পরিবর্তন করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অজয়ের। মুহূর্তে অজয়ের সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

new look of ajay devgan goes viral on net bjc
Author
Kolkata, First Published Jul 19, 2021, 1:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডের অন্যতম সফল অভিনেতা অজয় দেবগন। তাঁর চোখের চাউনিতে ঘায়েল বহু মানুষ। প্রতিবারই নতুন নতুন লুকে হাজির বলিউডের এই টল, ডার্ক এবং হ্যান্ডসাম অভিনেতা। এইবারও একেবারে অন্যরকম লুকে ধরা দিলেন আজয়। অজয়ের সেই ছবি নেটদুনিয়ায় দ্রুত ভাইরাল হয়। 

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার হতেই চমকে উঠল নেটমহল, এটা কোন সেলেবের ছবি

আরও পড়ুন- ফের দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া, মেহেরকে কোলে নিয়েই 'Baby Bump' ধরে সুখবর দিলেন তারকা জুটি

সম্প্রতি অজয় তাঁর চুল এবং দাড়ির লুক সম্পূর্ণ পরিবর্তন করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অজয়ের হেয়ারস্টাইলিস্ট। শেয়ার করার সঙ্গে সঙ্গেই অজয়ের সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হয়ে ওঠে। প্রায় তিন দশক ধরে বলিউডে রাজ করছেন অজয় দেবগণ। সদ্য ১০০ তম ছবির মুক্তিও ঘটেছিল তাঁর। নানা লুকে নানা চরিত্রে তাঁকে ভক্তরা পেয়েছেন বারংবার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aalim Hakim (@aalimhakim)

 

তবে কোথাও গিয়ে যেন এই লুক ভক্তরা মেনে নিতে নারাজ। তবে কি বয়স হয়ে যাচ্ছে অজয়ের। পাক ধরেছে দাড়িতে! না, বিষয়টা ঠিক তেমনটা নয়। নিজের লুক পাল্টে খানিক চমক দিলেন তিনি ভক্তদের। আর সেই লুকেই এখন বুঁদ নেট দুনিয়া। কোনও নতুন ছবির লুক, নাকি অন্য কোনও কারণে এই অবতারে সিংঘম, তা এখনও স্পষ্ট নয়, তবে ছবি যে সাড়া ফেলেছে নেটপাড়ায়, তা আর বলার অপেক্ষা রাখে না। 

Follow Us:
Download App:
  • android
  • ios