চলতি বছর ইদের মরশুমে বাজার কাঁপালেন সলমন খান। চার দিনে একাই একশো ছিলেন ভাইজান। বক্স অফিসে রেকর্ড সৃষ্টি কর্তার সঙ্গে টক্কর কি আর চারটি খানি কথা! ফলেই পরের বছর ইদের মুক্তিতে পরিবর্তন করা হল ছবি মুক্তির পরিকল্পনা। আগামি বছর ইদে সলমন খানের ছবির সঙ্গে একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমারের ছবির। ফলেই বক্স অফিস থেকে শুরু করে প্রেক্ষাগৃহ নিয়ে শুরু হতে পারে টানা পোড়েন। তাই সাত পাঁচ ভেবেই এবার কড়া সিদ্ধান্ত নিলেন সূর্যবংশ ছবির পরিচালক রোহিত শেট্টি। 

আগামি বছর সলমন খান অভিনীত ছবি ইনসাল্লাহ ও অক্ষয় কুমার অভিনীত ছবি সূর্যবংশ এই দুই ছবি একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বক্স অফিসে টক্করের সন্মুখীন হতে চাইলেন না পরিচালক রোহিত শেট্টি। ফলেই তিনি ছবি মুক্তির দিন পেছলেন। যা ঘোষণা করলেন সলমন খান। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইজান জানান, তিনি রোহিত শেট্টিকে ভাইয়ের চোখেই দেখেন, এই সিদ্ধান্ত নিয়ে রোহিত শেট্টি তা প্রমাণ করে দিলেন। 

একই দিনে ছবি মুক্তি হলে কমবেশি সমস্যার সন্মুখীন হতে হত দুই তারকাই। তাই নিজেদের মধ্যে সমঝোতা বজায় রেখেই একে অন্যকে সুযোগ করেদিলেন অধিকাংশ প্রেক্ষাগৃহ অধিগ্রহণ করার। এই নিয়ে কোনও রকমেরই মত বিরোধ নেই দুই পক্ষের। যদিও এই বিষয় মুখ খোলেননি অক্ষয় কুমার।