সেলিব্রিটি বা তারকাদের জন্মদিন নিয়ে বেজায় উত্তেজিত থাকেন ভক্তরা। ঐ বিশেষ দিনগুলোতে ফ্যান ক্লাবের পক্ষ থেকে নানা পরিকল্পনা করে সাজিয়ে তোলা হয় তারকাদের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় পাতা জুড়ে একের পর এক শুভেচ্ছা বার্তা আসতেই থাকে। ফলেই তারকাদের জন্য এই দিনগুলো বেশ স্মরণীয়। অনেক সময় অনেক পোস্ট হয়তো তারা দেখেই উঠতে পারেন না। তাই এক দুটি শুভেচ্ছা কম হলেও ক্ষতি নেই। কিন্তু ভক্তের জন্মদিনে যদি প্রিয় তারকা শুভেচ্ছা জানিয়ে দেন। তবে কেমন হয় বিষয়টি!

এবার এমনটাই পরিকল্পনা করে ফেললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ভক্তের জন্যই একপ্রকার নতুন পদক্ষেপ নিলেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ার পাতায় সেই খবরই শেয়ার করলেন তিনি। কী নতুন চমক রাখলেন মাধুরী তার ভক্তদের জন্য! উত্তর দিলেন নিজেই। যার যেদিন জন্মদিন সেই দিন আগে থেকেই যদি কমেন্ট বক্সে উল্লেখ করে দেওয়া যায় তবে বিশেষ দিনেই নিয়ে শুভেচ্ছা জানাবেন বলিউড নায়িকা।

 

 

ভক্তদের থেকে তিনি প্রচুর ভালোবাসা পেয়েছেন। তাই এবার ভক্তদের জন্মদিন নিজে হাতে বিশেষ করে তুলতে উদ্যোগী হলেন মাধুরী। তার এই পদক্ষেপের খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশিতে ভরে উঠে ভক্তদের মন। বেশ কয়েকজন ইতিমধ্যে জানিয়ে ফেলেন তাদের জন্মদিন কবে। এবার কেবল অপেক্ষার পালা। জন্মদিনে কখন মিলবে সেরা শুভেচ্ছাটি।