Asianet News BanglaAsianet News Bangla

জন্মদিনে কেকের মাঝে পুরুষ যৌনাঙ্গ, মুহূর্তে ভাইরাল অভিনেত্রীর বার্থডেপার্টির ভিডিও

  • জন্মদিনের কেক ঘিরে এবার ভাইরাল বলিসেলেব
  • নিয়াকে ঘিরে এবার চাঞ্চল্য নেট দুনিয়ায়
  • নিজের জন্মদিনে কেকর ওপর পুরুষ যৌনাঙ্গ
  • ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যালে 
Nia Sharma Cutting a Cake Shaped Like Male Genitalia on Her Birthday BJC
Author
Kolkata, First Published Sep 19, 2020, 11:02 AM IST

সেলেব মহল প্রচি মুহূর্তেই থাকে সার্ভেলেন্সের আওতায়। সোশ্যাল মিডিয়ার পাতায় তাঁদের নিত্য বিচরণ। ভক্তের সংখ্যাও বিস্তর। তাই ভক্তদের প্রতি মুহূর্তে আপডেট রাখতেই সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক ছবি ভিডিও শেয়ার করে থাকেন তাঁরা। এবার সেই ভিডিও ঘিরেই চাঞ্চল্য নেট পাড়ায়। অভিনেত্রী নিয়া শর্মার জন্মদিন। সোশ্।াল মিডিয়ায় ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখলেন সব থেকে নোংড়া কেক কাটলেন তিনি ৩০ তম জন্মদিনে। 

 

 

সদ্য ৩০-এ পা দিলেন অভিনেত্রী। সেই দিনই বিশেষ পার্টির আয়োজন করেছিলেন বন্ধুরা। সময় মতই হাজির সকলে। তবে কেকের বাক্স খুলতেই বেরিয়ে এলো পুরুষ যৌনাঙ্গ। সেই কেক দেখা মাত্রই হেঁসে ফেলেন অভিনেত্রী। কেক টাকা থেকে শুরু করে কেকের সঙ্গে পোজ দিয়ে ছবি, সবটাই নেট দুনিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। এই ছবি পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে ট্রোলের শিকার হতে হয় তাঁকে। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট হতেই বেজায় চটল নেট মহল। সেলেব হয়ে এমন পোস্ট, তা সমর্থন করতে নারাজ অনেকেই। সাফ অভিনেত্রীকে তোপ দেগে জানানো হল এই ছবি পোস্ট করাটা কতটা অন্যায় হয়েছে। যদিও এরপর পোস্ট তুলে নেওয়া বা এই নিয়ে মুখ খোলা কোনওটাই করেননি নিয়া। বর্তমানে সেই কেকের ছবিই এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios