বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে নোরা ফাতেহি। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও-র মুখ এখন এই বলিকন্যা। নাচের জগতে তাঁর এক ভিন্ন পরিচিতি। হটস্টারের নাচের স্টেপ মন কেড়েছে আট থেকে আশির। তাই মাঝে মধ্যেই তিনি নানা ভিডিও শেয়ার করে সকলকে উপহার দিয়ে থাকেন। এবার সমুদ্র সৈকতে সাকি গার্লের হট মুভস মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Teaching Marce some moves on the beach 🏝😍💃🏾😄 @marcepedrozo

A post shared by Nora Fatehi (@norafatehi) on Oct 9, 2020 at 1:19am PDT

 

লং ড্রেস, হাওয়ায় উড়তে থাকা পোশাক, উদ্দাম নৃত্যে মত্ত নোরা ও পার্টনার। গানের বিটে বিটে উরু কাঁপিয়ে আবারও ভাইরাল হয়ে উঠলেন নোরা। একের পর এক ভাইরাল হওয়া তাঁর নাচের ভিডিওর তালিকাতে এই ভিডিও এক নতুন সংযোজন। নোরার লুক ও মুভে যে প্রথম থেকেই পাগল ভক্তরা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই মাঝে একের পর এক মুক্তি পাওয়া নোরার বিভিন্ন ছবির গানও এক হটলিস্টে। 

 

যদিও নোরা সম্প্রতি এক ভিডিও-র জেরেও হয়ে উঠেছিলেন ভাইরাল। যেখানে তিনি এক নাচের রিয়ালিটি শো-তে উপস্থিত থেকে অপদস্তের মুখে পড়েছিলেন। যদিও সেই ভিডিও নিয়ে প্রশ্ন তুলেছিলেন টেরেন্স। ভিডিও-তে দেখা যায় নোরার নিতম্বে হাত দিচ্ছেন টেরেন্ট। পরবর্তীতে প্রতিবাদ করে টেরেন্স জানান, এটা মর্ফিং করা হয়েছে। কারণ এমন কিছুই সেটে ঘটেনি, ঘটলে নোরা চুপ করে থাকতেন না।