এখনও কোনও সমনই পাননি রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার। সোমবার সাফ জানিয়ে দেওয়া হল পরিবারের তরফ থেকে। সোমবার সকাল থেকেই রিয়া চক্রবর্তীকে সিবিআইয়ের তলব করা নিয়ে একাধিক খবর ভাইরাল। খবর ছড়িয়ে পড়তেই এই নিয়ে মুখ খুললেন রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের উকিল। তিনি জানিয়ে দিলেন ওখনও পর্যন্ত কোনও সমন পৌঁচ্ছয়নি রিয়ার কাছে। এমনকী সিবিআইয়ের দফতর থকে খোঁজও নিয়েছেন তিনি, কোনও সমনই এখনও ইসু করা হয়নি বলে খবর। 

আরও পড়ুনঃ অবসরে লোনাভোলায় বাগান বাড়িতেই কাটত সময়, নেটপাড়ায় ভাইরাল সুশান্তের 'হ্যাং আউট ভিলা'

সিবিআইয়ের হাতে তদন্তের ভার যেতেই এক কথায় ময়দানে ঝাঁপিয়ে পড়েছেন তাঁরা। ঘটনার পুনঃনির্মাণ থেকে শুরু করে জেরা, একের পর এক সব তথ্য সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলছে। রবিবারই নীরজ সহ আরও তিন ব্যক্তির জেরা করা চলে দিনভর। তাঁদের একটি দল সুশান্ত ও রিয়া যে রিসর্টে যেতেন সেখানেও পর পর দুদিন হাজির হন। কিন্তু সেসবই ছাপিয়ে যায় সোমবার রিয়াকে তলব করার খবর। 

রিয়া চক্রবর্তীকে জেরা করবে সিবিআই, পাশাপাশি গ্রেফতারও হতে পারেন তিনি। এমনই খবর ছবিয়ে পড়েছিল। এবার তা নিয়েই মুখ খুলেছেন উকিল। যদিও সূত্রের খবর সোমবারের মধ্যেই তৈরি হয়ে যাবে সমন। রিয়া চক্রবর্তীর নামে একাধিক অভিযোগ, আর্থিক তচ্ছরূপ থেকে শুরু করে সুশান্তের হত্যার জল্পনা, ফলে রিয়ার গতিপ্রকৃতির ওপর কড়া নজর রেখে চলেছে সিবিআই। ইতিমধ্যে একাধিকবার তাঁর গ্রেফতারের দাবিও ওঠে। যদিও সত্যি ঘটনা আজও অধরা।