Asianet News BanglaAsianet News Bangla

সারার পর এবার অনন্যাও কি বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়লেন?

লক্ষ্য লক্ষ্য নারীর হৃদয়ে বিরাজ করছেন তিনি, শুধু সাধারন মধ্যবিত্ত নারী থেকে শুরু করে সারা আলী খান, অনন্য পান্ডের মতন সেলিব্রিটি নারীদের হৃদয়েও রাজ করছেন তিনি, কথা হচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে।এই দক্ষিণী হার্টথ্রব লিগার ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন অনন্যা পান্ডে। বিজয়ের সঙ্গে জুটি বেঁধে কেমন অনুভূতি অনন্যার? চলুন জেনে নি।

Has ananya panday a crush on Vijay deverakonda find out what she said about him anbad
Author
Kolkata, First Published Jul 23, 2022, 5:19 PM IST

লক্ষ্য লক্ষ্য নারীর হৃদয়ে বিরাজ করছেন তিনি, শুধু সাধারন মধ্যবিত্ত নারী থেকে শুরু করে সারা আলী খান, অনন্য পান্ডের মতন সেলিব্রিটি নারীদের হৃদয়েও রাজ করছেন তিনি, কথা হচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে। দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা প্রায় সব সময়েই শিরোনামে রয়েছেন কোনো না কোনো কারণে।  এই দক্ষিণী হার্টথ্রব লিগার ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন অনন্যা পান্ডে। বিজয়ের সঙ্গে জুটি বেঁধে কেমন অনুভূতি অনন্যার? চলুন জেনে নি।

কিছু দিন আগে, বিজয়ের একটি অর্ধনগ্ন পোস্টার সামনে এসে, যা  রীতিমত সাড়া ফেলে দেয়। এই বিষয় অনন্যাকে জিজ্ঞেস করা হলে তিনি উচ্ছসিত হয়ে বলেন, ' বিজয়কে দেখে আমি বিস্মিত, ওকে দেখতে খুব ভালো লাগছে। এক কথায়  'হট ', কিন্তু খুব ফিল্মি।'  লিগার ছবিতে বিজয়কে এক বক্সারের চরিত্রে দেখতে পাওয়া যাবে, ছবির ট্রেলারের ধারাভাষ্যে বলা হয়, ' এক রাস্তার ছেলে রাজা হয়ে আসছে, মুম্বাই-এর বস্তির বাসিন্দা সে। ভবিষ্যতের বক্সিং চ্যাম্পিয়ন।' এই ছবির স্ক্রিপ্ট লিখেছেন পুরী জগন্নাথ। ট্রেলারটি দর্শকদের মুগ্ধ করেছে বিজয় দেবরাকোন্ডা একটি পাওয়ার-প্যাকড অ্যাকশন ভূমিকায় প্রত্যাশিতভাবে। অর্জুন রেড্ডিতে তার পারফরম্যান্সকে তার সেরাদের একজন হিসাবে স্বাগত জানানোর পরে, এটি সত্যিই একটি ঘনিষ্ঠ হতে পারে। লিগার হল একটি ক্রীড়া ভিত্তিক অ্যাকশন ফিল্ম যা পুরী জগন্নাধ দ্বারা পরিচালিত এবং ধর্ম প্রোডাকশন দ্বারা প্রযোজিত। বিজয় দেবরেকোন্ডাকে আগের মতোই ফিট দেখাচ্ছে এবং তাঁর ছেঁকে দেওয়া শরীর ইতিমধ্যেই অনেক মনোযোগ আকর্ষণ করেছে।

Has ananya panday a crush on Vijay deverakonda find out what she said about him anbad

অভিনেতা ' লিগার  দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। পুরী জগন্নাদ পরিচালিত, ছবিটি করণ জোহরের ধর্ম প্রোডাকশন দ্বারা সমর্থিত। বিশাল ছবির ট্রেলার লঞ্চ ইভেন্টে, বিজয় সিনেমাটি সম্পর্কে কথা বলেছিলেন, এটিকে একটি স্বপ্ন সত্য বলে অভিহিত করেছেন। একজন সাংবাদিক যখন হিন্দি ছবিতে তার প্রবেশ বলিউডের জন্য একটি আশীর্বাদ বা তাঁর উপস্থিতি দক্ষিণ শিল্পের জন্য আশীর্বাদ হিসাবে কাজ করবে কিনা জানতে চাইলে তিনি বলেছিলেন, 'আমি এটিকে স্বপ্নে বেঁচে থাকার মতো দেখতে পাচ্ছি। আমার ক্যারিয়ারে একটি ব্যক্তিগত স্বপ্ন।আরও বলেছিলেন যে তিনি প্যান-ইন্ডিয়া ফিল্ম লিগারের চেয়ে বড় সুযোগ পেতেন না। “আমি গল্প বলতে পছন্দ করি এবং আমি এটি বিশাল শ্রোতা এবং বিশাল অডিটোরিয়ামের কাছে বলতে পছন্দ করি। ভারতের চেয়ে বড় অডিটোরিয়াম আর কী, তাই আমি এটাকে ব্যক্তিগত স্বপ্ন এবং জীবনের উচ্চাকাঙ্ক্ষা হিসেবে দেখছি।' ২৫ অগস্ট সিনেমাহলে মুক্তি পেতে চলেছেন লিগার।

আরোও পড়ুন,'সামান্থা ও আমার রসায়ন সেরা!' তবে কি সামান্থাকে এখনও ভুলতে পারেননি নাগা?

আরোও পড়ুনপাইরেসির স্বীকার শামশেরা! মুক্তির কিছু ক্ষনের মধ্যেই টরেন্টে লিক!

Follow Us:
Download App:
  • android
  • ios