Asianet News BanglaAsianet News Bangla

Miss Universe 2021: উদারিয়া ধারাবাহিকের ব়্যাম্পে বিশ্ব সুন্দরী হারনাজ, পুরোনো ভিডিও-এ বুঁদ ভক্তমহল

উদারিয়া ধারাবাহিক দিয়েই টিভির পর্দায় মিস ইউনিভার্সের হাতেখড়ি। ঝড়ের বেগে ভাইরাল পুরোনো ভিডিও।

old clip from colours archive of Harnaaz Sandhu bjc
Author
Kolkata, First Published Dec 14, 2021, 4:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হারনাজ সান্ধু (Harnaaz Sandhu), সোমবার থেকে এই একটাই নাম বিনোদন জগতে, ২১ বছর পর দেশে ফিরল মিস ইউনিভার্সের মুকুট (Miss Universe 2021) । প্রথম সুস্মিতা সেন দিয়ে শুরু হয়েছিল সফর। তার কিছু বছর পরে এই খেতাব জিতে নিয়েছিলেন লারা দত্ত। এরপর দীর্ঘ অপেক্ষার পালা, টানা ২১ বছর পর আবারও এই সম্মান ঘরে নিয়ে ফিরলেন পঞ্জাবের মেয়ে হরনাজ। মুহূর্তে ভাইরাল এই খবর। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতের মুখে হাসি ফিরল ২০২১ এ। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ট্রেন্ডে তাই মিস ইউনিভার্স (Miss Universe 2021)। মাথায় মুকুট পরিয়ে দেওয়ার সময় অঝোরে কেঁদে ফেললেন হরনাজ (Harnaaz Sandhu)। মুহূর্তে ভাইরাল হয়ে উঠল সেই ভিডিও। ২১ বছরের হারনাজের এই জয়কেই সেলিব্রেট করতে সকলে সামিল। পিছিয়ে থাকল না কালার্স বাংলাও (Colours Bangla)। 

হরনাজ সান্ধুর একটি বৈশিষ্ট সকলের মুখে মুখে এখন ভাইরাল, তা হল তাঁর ব়্যাম্পে হাঁটার দক্ষতা। এই প্রতিভা কালার্সের ফ্রেমে আগেই ধরা পড়েছিল। উদারিয়া (Udaariyaan) ধারাবাহিকে মনিকা সুরির একটি শো-তে তিনি ব়্যাম্পে হেঁটেছিলেন। সেই পুরোনো ভিডিও এখন নেট পাড়ায় ভাইরাল (Viral Video)। সেই ভিডিও শেয়ার করেই হরনাজের টেলি দুনিয়ায় ডেবিউ-র প্রসঙ্গ শেয়ার করল চ্যানেল। 

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

ধারাবাহিকের কলাকুশলীদের অফস্ক্রিন (Off Screen) কেমিস্ট্রি একেবারে দেখার মতো। সম্প্রতি এই ধারাবাহিকের শুটিং চলছে চণ্ডীগড়ে (Chandigarh)। প্রায় ১ বছর ধরেই পরিবারের থেকে দূরে রয়েছেন সবাই। ফলে কলাকুশলীদের সবার মধ্যেই একটা আলাদা বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। তাঁরা সবাই এখন একটা গোটা পরিবার। আর একে অপরের সঙ্গে সময় কাটাতে খুবই ভালোবাসেন তাঁরা। এমনকী, সেটের মধ্যে করণ ভি গ্রোভার (Karan V Grover) অর্থাৎ 'অঙ্গদ' (ধারাবাহিকে করণের নাম অঙ্গদ) ছাড়া যেন চলেই না প্রিয়াঙ্কা চৌধুরী (Priyanka Chaudhary) অর্থাৎ 'তেজো'(ধারাবাহিকে প্রিয়াঙ্কার নাম তেজো) -র। সব সময় একসঙ্গে খেতে বসেন তাঁরা। ধারাবাহিকের সেট থেকে সেই মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। 

টিআরপির তালিকাতেও এগিয়ে রয়েছে 'উদারিয়া'। চলতি সপ্তাহে টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। আর করণের এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত হওয়া একটা আলাদা মাত্রা যোগ করেছে। পাশাপাশি স্ক্রিনে অঙ্গদ ও তেজোর কেমিস্ট্রি মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। 

Follow Us:
Download App:
  • android
  • ios