Asianet News BanglaAsianet News Bangla

বাড়ি গিয়ে ছবির প্রস্তাব, তবুও আমির খানকে ফেরাতে দুবার ভাবেননি হৃত্বিক

ছবির নাম ‘রং দে বসন্তী’। সিনেমায় হৃত্বিককে ‘করণ সিংঘানিয়া’-এর চরিত্র অফার করা হয়। তবে সেই চরিত্র পছন্দ হয়নি হৃত্বিককের। পরবর্তীতে ছবিতে করণ সিংঘানিয়ার ভূমিকায় দেখা যায় দক্ষিণী তারকা সিদ্ধার্থকে।

once hrithik roshan refuse aamir khan movie bjc
Author
Kolkata, First Published Aug 6, 2021, 9:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আমির খান নিজে বাড়ি গিয়ে হৃত্বিককে এই ছবির প্রস্তাব দেন। তবে তাতে লাভ হয়নি। ওই সিনেমায় কাজ করেন না বলে জানিয়ে দেন হৃত্বিক। ছবির নাম ‘রং দে বসন্তী’। সিনেমায় হৃত্বিককে ‘করণ সিংঘানিয়া’-এর চরিত্র অফার করা হয়। তবে সেই চরিত্র পছন্দ হয়নি হৃত্বিককের। পরবর্তীতে ছবিতে করণ সিংঘানিয়ার ভূমিকায় দেখা যায় দক্ষিণী তারকা সিদ্ধার্থ। 

once hrithik roshan refuse aamir khan movie bjc

সম্প্রতি নিজের আত্মজীবনী ‘দ্যা ইন দ্যা মিরর’-এ বলি-পাড়ার বেশ কিছু অজানা তথ্য তুলে ধরেন পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। সেখানেই এই তথ্য দেন পরিচালক। তাঁর কথায় জানা যায়, আমির ছবির জন্য রাজি হওয়ার পর, তিনি নিজে হৃত্বিকের কাছে গিয়ে এই ছবির গল্প শোনান। এমনকি আমির এও বলেন, ‘ছবিটা দারুন হতে চলেছে, করে নে’। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

নিজের আত্মজীবনীতে পরিচালক আরও বলেন, শুধু হৃত্বিক নন করণ হওয়ার জন্য আরও দুজনকে প্রস্তাব দিয়ে ছিলেন তিনি। তবে তাঁরাও রাজি হননি। তাঁদের মধ্যে একজন হলেন ফারহান আখতার এবং অন্যজন অভিষেক বচ্চন। সেই সময় ফারহান পরিচালনার কাজে ব্যস্ত ছিলেন বলে ফিরিয়ে দিয়েছিলেন রাকেশ ওমপ্রকাশ মেহরাকে। অন্যদিকে এই ছবির কাহিনী শুনে এবং সিনেমায় করণ চরিত্রের ব্যপারে জানার পর অভিষেক বচ্চন-এর কাছ থেকে ‘বদ্ধ উন্মাদ’-এর তকমা পান পরিচালক রাকেশ।

 once hrithik roshan refuse aamir khan movie bjc
 

once hrithik roshan refuse aamir khan movie bjc

Follow Us:
Download App:
  • android
  • ios