Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: সলমনের সামনেই ক্যাটরিনাকে প্রমোজ করেছিলেন ভিকি, ভাইরাল ভিডিও

ক্যাটের প্রতি ভালোবাসার কথা কিন্তু ভিকি সকলের সামনেই ফাঁস করেছিলেন, এমন কি সলমন খানের সামনেই। তখন বিষয়টা হালকা করে নিলেও আজ তার সত্যতা প্রমাণিত, কারণ, ৯ ডিসেম্বর অবশেষ ভিকির গলায় মালা দিচ্ছেন ক্যাটরিনা। 

once vicky kaushal propose katrina kaif front of salman khan bjc
Author
Kolkata, First Published Dec 9, 2021, 11:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সলমন খান (salman Khan)  ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) পর্দায় জুটি সকলের মনে ধরলেও, এই জুটি বাস্তব জীবনে খবরের শিরোনামে এসেছে একাধিকবার। ঐশ্বর্যর পর ক্যাটের (katrina Kaif)  জন্যই সলমনের মনে জায়গা তৈরি হয়েচিল, বি-টাউনে এমনই জল্পনা তুঙ্গে। কিন্তু সেই সম্পর্কের সমীকরণে ঢোকে এক নতুন নাম, ভিকি কৌশল (Vicky Kaushal) । তাঁর সঙ্গেই গোপনে ডেটিং করছেন ক্যাটরিনার, কিন্তু এখানেই ইতি নয়, ক্যাটের প্রতি ভালোবাসার কথা কিন্তু ভিকি সকলের সামনেই ফাঁস করেছিলেন, এমন কি সলমন খানের সামনেই। তখন বিষয়টা হালকা করে নিলেও আজ তার সত্যতা প্রমাণিত, কারণ, ৯ ডিসেম্বর অবশেষ ভিকির গলায় মালা দিচ্ছেন ক্যাটরিনা। কিন্তু সেই সন্ধ্যায় এমনটা হয় তো ভাবতেও পারেননি ক্যাটরিনা কাইফ। 

সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও তা বেশিদিন চাপা থাকে না। তাই ভিকিও চেপে রাখতে পারেননি মনের কথা। সকলের সামেন এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ক্যাটরিনাকে প্রপোজ করে বসলেন তিনি। জানতে চাইলেন মনের কথা। আর বললেন, 'বিয়ের মরসুম চলছে, ভাবলাম তোমারও বিয়ে করতে ইচ্ছে করছে হয়তো, তাই বলছি, একটা ভালো ভিকি কৌশল খুঁজে নিয়ে বিয়ে করে নাও। ' 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

 

 

প্রস্তাব শুনেই হতবাক ক্যাটরিনা। দর্শক আসনে বসে সলমন খান। ভিকিকে দ্বিতীয়বার ক্যাটরিনা জিক্ষেস করে, কী বললেন তিনি। ভিকি সাফ জানায়, 'মুঝসে শাদি কারোগি...।' এরপর এক মুহূর্ত সময় নষ্ট না করে ক্যাটরিনা জবাব দেয় 'হিম্মত নেহি হ্যায়'। এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। তবে বর্তমানে ক্যাটের সঙ্গে ডেটিং-এ ব্যস্ত ভিকি। সর্বত্রই তাঁদের একই সঙ্গে দেখা যাচ্ছে। বিয়ে নিয়ে প্রশ্ন করতেই ভিকি জানিয়েছিলেন, সময় হলেই তিনি নিজে খবর দেবেন। তবে ক্যাটরিনার উত্তরে অন্য ইঙ্গিতই প্রকাশ পেল এদিন জলসায়। তবে সেই জুটি যে তখন সকলের সামনে বাস্তবেই প্রেম নিবেদন করছিলেন, তা হয়তো অনেকেই বুঝতে পারেননি। আর অবশেষে সেই বিয়ের মরশুমেই ক্যাট একদন ভিকি কৌশল খুঁজেই নিলেন। বর্তমানে আবারও ভাইরাল সেই পুরোনো ভিকিও।  নেট দুনিয়ায় তা বর্তমানে ছড়িয়ে পড়েছে। ক্যাটের জীবনে ভিকি কোথাও গিয়ে যে জায়গা করে নিয়েছে, তা সেলেব হিসেবেই হোক বা প্রেমিকা হিসেবেই হোক, ভিকির চোখে মুখে কা বাড়ে বাড়ে প্রকাশ্যে এসেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios