ক্রমেই চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। দেশ জুড়ে দ্বিতীয় ঢেউ এখন উপচে পড়ছে। একের পর এক রাজ্যের পরিস্থিতি ক্রমেই খারাপ হয়ে যাচ্ছে। যার মধ্যে সব থেকে বেশি অবস্থা খারাপ মহারাষ্ট্রের। যার জেরে বেশ আক্রান্ত হচ্ছে বিটাউন। ২০২০-র করোনা প্রভাবের পর আবারও ধীরে ধীরে ছন্দে ফিরেছিল সিনে জগত। এমনই সময় স্বাভাবিক ছন্দে ফিরতে ও ক্ষতি সামাল দিতে মরিয়া বিটাউন। 

আরও পড়ুন- শাহরুখের অফিস নিজে হাতে ডিজাইন করলেন গৌরী, দেখুন অন্দরমহলের সেই ভাইরাল ভিডিও

ঝড়ের বেগে শেষ হচ্ছে একের পর এক ছবির কাজ। আর সেই দিকে তাকিয়েই রাতদিন এক এক করে শ্যুটিং চালাচ্ছেন তারকারা। সতর্কতা মেনে চললেও মার্চ মাস পড়তেই হু হু করে বেড়ে চলেছে করোনার কোপ। ঝড়ের বেগে বাড়তে থাকা এই করোনার দাপটে একে একে ছবির কাজ হয়ে যাচ্ছে স্থগিদ। প্রবীণরা তড়িঘড়ি নিয়ে নিচ্ছেন ভ্যাকসিন। কিন্তু ভ্যাকসিন নিয়েও মিলছে না স্বস্তি। 

 

 

সদ্য সঞ্জয় দত্ত থেকে শুরু করে অনুপম খের, পরেশ রাওয়াল সকলেই নিয়েছে ভ্যাকসিন, ছবিও পোস্ট করেছেন তাঁরা। তবে ভ্যাকসিন নিয়েও আবারও করোনায় আক্রান্ত হলেন পরেশ রাওয়াল। ভ্যাকসিন নিয়েই সতর্কতা ভুলে গেলে চলবে না, মেনে চলতে হবে সকল নিয়ে, তাই তারকাও সেই কথা মনে করে দিলেন, পাশাপাশি জানালেন তাঁর সঙ্গে যোগাযোগ হয়েছে শেষ দশদিনে যাদের তারাও যেন টেস্ট করান।