বলিউডের 'পরি' এখন হয়েছে নীলপরি। নীল জলের মধ্যে পরি এখন জলকেলিতে মত্ত। বুঝতে পারছেন না তো কারা কথা বলা হচ্ছে, বিষয়টি একটু খোলসা করে বলা যাক। এ যে সে পরি নয়, এ হল বলিউড অভিনেত্রী পরিণীতা চোপড়া। একাধিক ছবি নিয়ে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন পরিণীতি । কিন্তু হাজারো ব্যস্ততার মধ্যেও সময় বার করে  ছুটি কাটাতে মলদ্বীপে  গেছেন  অভিনেত্রী। মলদ্বীপে নীল জলের মাঝখানে কালো রঙের স্যুইমস্যুটে শীতের আমেজে উষ্ণতা ছড়ালেন পরিণীতি। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল 'পৃথ্বীরাজ'-এর সংযুক্তার প্রথম লুক, শেয়ার করলেন মানুষী...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Before and after diving. Sigh. ☂️🧜‍♀️

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on Jan 23, 2020 at 10:58pm PST

 

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই। মুহূর্তের মধ্যে তার এই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চোখে কালো সানগ্লাসে 'গুচি'র  স্যুইমস্যুটে   নীল জলের মাঝখানে দোলনায় মধ্যে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনও লিখেছেন নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন,'সমুদ্রের মাঝখানে হ্যামক?ইয়েস প্লিজ'। ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে সাড়ে সাত লক্ষ বেশি লাইক পড়ে গেছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A hammock in the middle of the ocean?! YESSS PLEASEEE !!! 🧜‍♀️

A post shared by Parineeti Chopra (@parineetichopra) on Jan 23, 2020 at 5:44am PST

 

এই মুহূর্তে সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। একদিকে ছবির কাজ, আর অন্যদিকে রিফ্রেশমেন্টের জন্য তিনি মলদ্বীপে। মলদ্বীপে ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এবং তিনি লিখেছেন,' আমাকে একটু সমুদ্র দিন এবং তাতেই খুশি। মলদ্বীপ প্রায় আমার দ্বিতীয় বাড়ি হয়ে উঠেছে। আর এই নীল জলে ডুবে থেকেই যেন খুশিতে পরিপূর্ণ হয়ে উঠেছি। '