সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেপোটিজমের ঝড় ওঠে। একের পর এক তারকারা বলিউডের অন্দরমহল নিয়ে কথা বলতে শুরু করেন। কেউ সরব হন নেপোটিজমের পক্ষে, কেউ আবার এই ট্রেন্ড বদলার জন্য ভাঙেন নিরবতা। সুশান্ত সিং-কে কেন চলে যেতে হল অকালে। বলিউডে কবে বন্ধ হবে স্বজন পোষণ, নেটদুনিয়ার তোপের শিকার খানেরা, সঙ্গে রয়েছে করণ জোহারও। 

আরও পড়ুনঃ আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

 

খান ও করণ জোহারকে বয়কটের ডাক উঠেছিল আগেই। এবার সেইমত স্বাক্ষর করা হল পিটিশনও। মোট ৪০ লক্ষ মানুষ সই করেছেন এতে। বনি্ধ করে দিতে হতে এই তারকাদের ছবি, বিজ্ঞাপন, পাশাপাশি দাবি ওঠে কোনও অনলাইনেও যেন এঁনাদের ছবি না দেখানো হয়। করণ জোহার যে যে তারকা পুত্র-কন্যাদের বলিউডে নিয়ে এসেছেন, তাঁদেরও করতে হবে বয়কট। নেটদুনিয়ার সঙ্গেই ক্ষোভে ফেটে পড়ছে বিহার। 

 

 

বিহারের বিভিন্ন জায়গা থেকে ইতিমধ্যেই সরতে শুরু করেছে বিভিন্ন পোস্টার। সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়েও পড়ছে রাতারাতি। সুশান্তের মৃত্যুর তদন্তে নেমেছেন পুলিশ। ইতিমধ্যেই জেরার মুখে পড়েছে ১৫ জনেও বেশি, সকলেই অপেক্ষায় বেড়িয়ে আসুক আসল সত্যি, কেন চলে যেতে হল সুশান্তকে, মৃত্যুর নয় দিনের মাথায়ও তোলপাড় সর্বত্র। সুশান্তের প্রেমিকা রিয়ারর নামে ইতিমধ্যেই জমা পড়েছে অভিযোগ।