বুধবার জঙ্গি সন্দেহে দুজনকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। মুম্বইয়ের কাছে পালঘরে তাঁরা বহুক্ষণ সন্ত্রাসবাদীদের পোশাকে ঘুরে বেড়াচ্ছিলেন। কিন্তু পরে জানা গেল হৃতিক রোশনের একটি ছবির শ্যুটিং-এ তাঁরা অতিরিক্ত চরিত্রে অভিনয় করছেন। 

এক জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বলরাম গিনওয়ালা ও আরবাজ খান নামের ওই দুই ব্যক্তি হৃতিকের একটি ছবিতে অভিনয় করছেন। ছবিটিতে টাইগার শ্রফও রয়েছেন। ওই ছবিরই শুটিং চলছিল পালঘরের কাছে। 

কোন নায়ককে জোর করে রাখি পরিয়েছিলেন ক্যাটরিনা! ফাঁস করলেন সেই গল্প

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ১ ঘণ্টা অপারেশন চালানোর পরে ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। প্রথমে পুলিশের কাছে খবর যায়, ভাসাই এলাকায় আত্মঘাতী জঙ্গির পোশাক পরে দুজন ঘুরে বেড়াচ্ছে। তাদেরকে একটি দোকান থেকে সিগারেটও কিনতে দেখা যায়। তার কিছুক্ষণের মধ্যে মুম্বই পুলিশের জালে ধরা পড়েন দুজন। কিন্তু পরে দেখা যায় তাঁরা আসলে একটি ছবির শুটিং-এর জন্য এই পোশাক পরেছেন। কিন্তু মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করার দায়ে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় তাঁদের আটক করে রাখে মুম্বই পুলিশ। 

ছবির প্রোডাকশন হাউসকে সংশ্লিষ্ট কাগজ দেখিয়ে বলরাম ও আরবাজকে ছাড়িয়ে নিয়ে যেতে হয় মুম্বই পুলিশকে। হৃতিক ও টাইগারের এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ছবির কোনও নাম এখনও ঠিক হয়নি।