নেটফ্লিক্স-এর একের পর এক থ্রিলার মুক্তিতে গত বছর দর্শক মহলে প্রভাব পরেছিল ব্যাপক। তারই ভিরে গণেশ গাইতণ্ডে ছিল মধ্যমণি। সেকরেট গেম মুক্তি পাওয়ার পরই শুরু হয়েছিল নতুন জল্পনা। যার কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

গণেশ গাইতণ্ডে-কে ঘিরেই গড়ে ওঠা এই ওয়েব সিরিজে নজর কেরেছিলেন নওয়াজ। প্রথম সিজিন জুড়ে ছিল তার বেড়ে ওঠা থেকে মাফিয়ারাজের গল্প। ছবিতে অপরএক গুরুত্বপূর্ণ চরিত্র হল সরতাজ সিং, অভিনয়ে ছিলেন সাইফ আলি খান।  

এবার নেটফ্লিক্সে পুনরায় আসতে চলেছে এই পর্বের নতুন সিজিন। ৬ই মে টিজার মুক্তি পাওয়ার পরই দর্শক মহলে পুনরায় উত্তেজনা সৃষ্টি হয় এই সিরিজকে ঘিরে।

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি শুক্রবার তারই পোস্টার শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। টিজার মুক্তির পরই নজরে আসে দুই নতুন চরিত্র, বাতায়া ও শহিদ, যেখানে অভিনয় করতে দেখা যাবে কল্কি কোয়েচলিন ও রনবীর শোরেকে।

নওয়াজউদ্দিনের সঙ্গে সাইফ আলি খানের পোস্টারও মুক্তি পায়, যেখানে তাকে ক্ষত হাতে দেখা যায়। সেকরেট গেম বিক্রম চন্দ্র-র লেখা গল্প অবলম্বনে তৈরি। যেখানে একপুলিশ অফিসারকে ৩৫ দিনের মধ্যে তার শহর রক্ষা করার কথা বলা হয়। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেন সাইফ আলি ও মাফিয়ার ভূমিকায় অভিনয় করেন নওয়াজ। অনুরাগ কাশ্যপ পরিচালিত নতুন সিজিনের মুক্তির অপেক্ষায় এখন দর্শক।