করণ জোহার মানেই রোম্যান্টিক ছবি, সুন্দর ক্যামেরা, লোকেশন এবং গল্প। যেখানে ছবির পরতে পরতে প্রেম-প্রণয়ের গল্পকথা নজর কারে দর্শকের। সেই পরিচালকই এবার খানিক স্বাদ বদল করলেন নিজের চিত্রনাট্য। তবে আর রোম্যান্স নয় এমনটা মোটেও সিদ্ধান্ত নেননি তিনি। তবে আগামী ছবিতে প্রেম, বিরহ, ইতিহাস নয়, ভুতের ওপরই আস্থা রাখলেন তিনি। 
করণ জোহারের পরবর্তী ছবির খবর প্রকাশ্যে এসেছিল রবিবারই। এদিন ছবির পরিচালক করণ জোহার সোশ্যাল মিডিয়া পোস্টে কেবলই উল্লেখ করেন ছবির প্রেক্ষাপট। সঙ্গে জানান সোমবারই প্রকাশে আনা হবে ছবির বিস্তারিত খবর। এবার সেই ছবির পোস্টারই প্রকাশ্যে আনলেন পরিচালক।
ছবির নাম ভুত। যেখানে মুখ্যভুমিকায় অভিনয় করতে দেখা যাবে ভিকি কৌশলকে। তার বিপরীতে থাকছেন ভুমি পেডনেকর। পোস্টারে ভৌতিক প্রেক্ষাপটে তুলে ধরা হয় ভিকি কৌশলের মুখ। একটি জাহাজের ভাঙা জানলার কাঁচের ভেতরের ফ্রেমে ধরা হয় ভিকি কৌশলকে। ছবির নামে পাশে উল্লেখও থাকে ছবির বিষয় বস্তুর। ভৌতিক জাহাজেই লুকিয়ে রহস্য। নতুন পরিচালকের হাতে পরে কেমন হবে ভূতের স্বরূপ, তা প্রকাশ পাবে ছবির ট্রিজারেই। ছবির শ্যুটিং শুরু হয়েগেছে ইতিমধ্যেই। 
এইদিনই প্রকাশ্যে আসে ছবি মুক্তির দিন। আগামী ১৫ই নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। দীপাবলিতে ছবির মুক্তিকে ঘিরেই চলছে এখন জোর কদমে প্রস্তুতি। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাওয়ার পরই ছবিকে ঘিরে কৌতুহলের সৃষ্টি হয় দর্শক মহলে।