Asianet News BanglaAsianet News Bangla

খাবার দেখে লোভ সামলাতে পারছেন না অন্তঃসত্ত্বা বিপাশা, ডায়েট ভুলে কী কী খাচ্ছেন জানেন

অন্তঃসত্ত্বা অবস্থাতে হবু মাকে নানা ধরনের সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়।  মাঝেমধ্যেই বদলে যায় মেজাজ । নানা রকমের খাবারও খেতে ইচ্ছা হয়। তেমনই হচ্ছে মম টু বি বিপাশার। আচমকাই মিষ্টি কিছু খেতে ইচ্ছা হয়েছিল বিপাশার। এবার সেই খাবারের ইচ্ছাপূরণ করলেন জিলিপি দিয়ে। সারাবছর কঠোরা ডায়েটে থাকেন বিপাশা। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় সব বিধিনিষেধ শিকেয় উঠেছে। এবার মন ভরে খাবারের স্বাদ নিচ্ছেন বিপাশা।

Pregnant Bipasha Basu satisfies her sugar cravings with Jalebi See pics BRD
Author
First Published Sep 20, 2022, 1:09 PM IST

বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গুনছেন করণ ও বিপাশা।  কিছুদিনের আগেই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেয়েছেন বঙ্গতনয়া বিপাশা বসু। বাঙালিদের মধ্যে অন্তঃসত্ত্বা হবু মা-কে এই সাধ খাওয়ানোর চল রয়েছে। তেমনি বাঙালি কন্যা বিপাশাকেও সাধ দেওয়া হয়েছে অভিনেত্রীর মায়ের বাড়ি থেকে। নিজের সোশ্যাল মিডিয়াতেই এই  বেবি শাওয়ারের অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছিলেন বিপাশা।

অন্তঃসত্ত্বা অবস্থাতে হবু মাকে নানা ধরনের সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়।  মাঝেমধ্যেই বদলে যায় মেজাজ । নানা রকমের খাবারও খেতে ইচ্ছা হয়। তেমনই হচ্ছে মম টু বি বিপাশার। আচমকাই মিষ্টি কিছু খেতে ইচ্ছা হয়েছিল বিপাশার। এবার সেই খাবারের ইচ্ছাপূরণ করলেন জিলিপি দিয়ে। সারাবছর কঠোরা ডায়েটে থাকেন বিপাশা। তবে অন্তঃসত্ত্বা অবস্থায় সব বিধিনিষেধ শিকেয় উঠেছে। এবার মন ভরে খাবারের স্বাদ নিচ্ছেন বিপাশা। এবং নিজের এই মুহূর্ত শেয়ারও করেছেন ভক্তদের সঙ্গে। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

Pregnant Bipasha Basu satisfies her sugar cravings with Jalebi See pics BRD

 

আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু।  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হতে চলেছেন বিপাশা বসু।  দিনকয়েক আগেই  প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিয়েছেন বিপাশা বসু। বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মম টু বি বিপাশা-র বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন করণ সিং গ্রোভার। বেবিবাম্প আগলে ধরে ছবিতে পোজ দিয়েছেন করণ ও বিপাশা। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা। লাস্যময়ী বিপাশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। কালো রঙের নেটের পোশাকে বেবিবাম্প উন্মুক্ত করে ছবিতে পোজ দিয়েছেন বিপাশা বসু। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছিলেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম।  তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios