বলিউডে এখন নেপোটিজমের বিরুদ্ধে সুর চরিয়েছেন অনেকেই। এক কথায় বলতে গেলে কোণ ঠাঁসা হয়ে পড়েছেন করণ জোহার মহেশ ভাটেরা। কিন্তু কোথাও গিয়ে দেশের প্রধানমন্ত্রী সেই তালিকায় নিজেকে সামিল করলেন না। কেন্দ্রকে নিজের পক্ষে রেখে একদিকে লড়াই চালিয়ে যাচ্ছেন কঙ্গনা রানাওয়াত। তাঁকে প্রয়োজনে ব্যাকআপ দিতেও পিছু পা হননি অমিত শাহ। কিন্তু মোদীর নজরে সকলেই সমান। 

 

 

গুণীর প্রশংসা করতে পিছু পা হলেন না নরেন্দ্র মোদী। সম্প্রতি তাঁর জন্ম দিনে শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছিল নেট দুনিয়া। তারই মাঝে এবার প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন করণ জোহার। সেই বার্তা পাওয়া মাত্রই উত্তর করলেন প্রধানমন্ত্রী। জানালেন, করণ জোহারের কাজের প্রতি প্যাশন প্রশংসনীয়। এই বার্তাই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। উল্টো দিকে কঙ্গনা রানাওয়াতও নরেন্দ্রমোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

 

 

কঙ্গনা একটি ভিডিও বার্তা শেয়ার করে লিখেছেন, কিছু মানুষ হয়তো অনেক রকমের মন্তব্য করেন, কিন্তু আপনি তাঁদের হিরো যাঁদের পর্দায় দেখা যায় না, যাঁদের সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায় না। তাঁরা আপনকে ভালোবাসা উজার করে দিচ্ছে প্রতি মুহূর্তে। কঙ্গনার েই ভিডিও নজর কাড়ে সকলের।