Asianet News BanglaAsianet News Bangla

Serial Udaariyaan:'উদারিয়া'-র সেটে প্রিয়াঙ্কা-করণের অফস্ক্রিন খুনসুটি

 সম্প্রতি এই ধারাবাহিকের শুটিং চলছে চণ্ডীগড়ে। প্রায় ১ বছর ধরেই পরিবারের থেকে দূরে রয়েছেন সবাই। ফলে কলাকুশলীদের সবার মধ্যেই একটা আলাদা বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। 

Priyanka Chaudhary Karan V Grover share lunch-time fun with Udaariyaan family bmm
Author
Kolkata, First Published Dec 10, 2021, 9:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোনও সিনেমা (Cinema) হোক বা ধারাবাহিক (Serial), শুটিংয়ের (Shooting) জন্য মাঝে মধ্যেই দেশ বা বিদেশের যে কোনও প্রান্তে পাড়ি দিতে হয় তারকাদের (Celebrity)। কখনও শুটিং শেষ হতে হতে বছর লেগে যায়। ওই গোটা সময় পরিবারের সদস্যদের ছাড়াই থাকতে হয় তাঁদের। ফলে সেই সময় ছবির অন্য কলাকুশলীদের সঙ্গে তৈরি হয় বন্ধুত্ব। ক্রমে তাঁরাই একটা পরিবার হয়ে ওঠেন। সম্প্রতি এই ছবি ধরা পড়েছে ধারাবাহিক 'উদারিয়া'-র (Udaariyaan) সেটে। 

ওই ধারাবাহিকের কলাকুশলীদের অফস্ক্রিন (Off Screen) কেমিস্ট্রি একেবারে দেখার মতো। সম্প্রতি এই ধারাবাহিকের শুটিং চলছে চণ্ডীগড়ে (Chandigarh)। প্রায় ১ বছর ধরেই পরিবারের থেকে দূরে রয়েছেন সবাই। ফলে কলাকুশলীদের সবার মধ্যেই একটা আলাদা বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। তাঁরা সবাই এখন একটা গোটা পরিবার। আর একে অপরের সঙ্গে সময় কাটাতে খুবই ভালোবাসেন তাঁরা। এমনকী, সেটের মধ্যে করণ ভি গ্রোভার (Karan V Grover) অর্থাৎ 'অঙ্গদ' (ধারাবাহিকে করণের নাম অঙ্গদ) ছাড়া যেন চলেই না প্রিয়াঙ্কা চৌধুরী (Priyanka Chaudhary) অর্থাৎ 'তেজো'(ধারাবাহিকে প্রিয়াঙ্কার নাম তেজো) -র। সব সময় একসঙ্গে খেতে বসেন তাঁরা। ধারাবাহিকের সেট থেকে সেই মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। 

Priyanka Chaudhary Karan V Grover share lunch-time fun with Udaariyaan family bmm

প্রিয়াঙ্কা বলেন, "আমাদের সেটের রীতি হল আমরা সবাই একসঙ্গে খাবার খাই। সবাই একসঙ্গে খেতে বসে খুব আনন্দ করি। আমাদের একে অপরের একটা আলাদা বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। তাই অফস্ক্রিন ও অনস্ক্রিন একসঙ্গে থাকতে খুবই ভালো লাগে। এতদিন পরিবারকে ছেড়ে থাকতে খারাপ লাগছে, কিন্তু 'উদারিয়া' পরিবারের সঙ্গে এতটা সময় কাটাতে পেরে খুই আনন্দিত।"

করণ বলেন, "সেটের চারপাশে যে ভালোবাসার একটা মহল তৈরি হয়েছে সেটা খুব ভালো লাগে। অবশ্য আমি এখানে এসেছি এক মাস হল, কিন্তু তাহলেও মনে হয় সবার সঙ্গে পরিচয় অনেকদিনের। আর এদের সবার সঙ্গে থাকলে মনে হয় যেন বাড়িতেই রয়েছি। খাওয়ার সময় খুব আনন্দ হয়। সবাই একসঙ্গে খেতে বসি। এই পরিবারের সদস্য হতে পেরে খুবই আনন্দিত।"

টিআরপির তালিকাতেও এগিয়ে রয়েছে 'উদারিয়া'। চলতি সপ্তাহে টিআরপির তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। আর করণের এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত হওয়া একটা আলাদা মাত্রা যোগ করেছে। পাশাপাশি স্ক্রিনে অঙ্গদ ও তেজোর কেমিস্ট্রি মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। 

Follow Us:
Download App:
  • android
  • ios