Asianet News BanglaAsianet News Bangla

Nick-Priyanka : বিয়ের ৩ পার, বিবাহবার্ষিকীতে প্রিয়ঙ্কাকে কী সারপ্রাইজ দিলেন নিক, রইল ভিডিও

দেখতে দেখতে বিয়ের ৩ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা জুটি। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। একে অপরের সঙ্গে তিনটে বছর পার করে দিলেন নিক-প্রিয়ঙ্কা। চলতি বছরে লন্ডনে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করছেন নিয়াঙ্কা জুটি। রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনারের মাধ্যমেই এই বিশেষ দিনটা উদযাপন করেছেন নিক-প্রিয়ঙ্কা।

Priyanka Chopra and Nick Jonas celebrates third anniversary in london BRD
Author
Kolkata, First Published Dec 2, 2021, 2:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 দেখতে দেখতে বিয়ের ৩ বছর পার করেছেন (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কা  (Priyanka Chopra) জুটি। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে দিব্যি সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বয়সের ফারাক ১০ বছর হলেও মনের মিল কতটা তা আর বলার অপেক্ষা রাখে না। একাধিক সমালোচনা,কটাক্ষকে তুড়ি মেড়ে উড়িয়ে দিয়ে যেন সর্বদাই একে অপরের সঙ্গে আগলে রয়েছে নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া। একসঙ্গে পথ চলার ৩ বছর পার করলেন নিক-প্রিয়ঙ্কা  (Priyanka - Nick Anniversary)  জুটি। বিবাহবার্ষিকীতে বউয়ের জন্য সারপ্রাইজ থাকবে না এ আবার হয় নাকি। ভালবাসার মানুষকে বিবাহবার্ষিকীতে কী সারপ্রাইজ দিলেন নিক ঘরনি তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিক জোনাস।

একে অপরের সঙ্গে তিনটে বছর পার করে দিলেন নিক-প্রিয়ঙ্কা। চলতি বছরে লন্ডনে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করছেন নিয়াঙ্কা জুটি (Priyanka - Nick Anniversary)। রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনারের মাধ্যমেই এই বিশেষ দিনটা উদযাপন করেছেন নিক-প্রিয়ঙ্কা। গোটা ঘরে জ্বলছে মোমবাতির আলো। চারপাশে গোলাপের পাপড়ি ছড়িয়ে রয়েছে আর ডিনার টেবিলের সামনে  বসে রয়েছেন প্রিয়ঙ্কা। আর অভিনেত্রীর পিছনে বড় বড় করে লেখা ফরএভার। বিয়ের ৩ বছপর পূর্তিতে এইভাবেই স্ত্রী প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) সারপ্রাইজ দিলেন ১০ বছরের ছোট নিক জোনাস (Nick Jonas) ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nick Jonas (@nickjonas)

 

নিকের (Nick Jonas) দেওয়া এই ৩ বছরের বিবাহবার্ষিকীর উপহার পেয়ে রীতিমতো আপ্লুত নিক ঘরনি (Priyanka Chopra)। প্রিয়ঙ্কা চোপড়াও নিজের বিয়ের বর্ষপূর্তির ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, টেবিলের উপর রাখা একটি বিশেষ কার্ড, চারপাশে জ্বলছে লাল বড় মোমবাতি,  যেখানে লেখা রয়েছে খুঁজে পেলাম তোমায়, আর বিয়ে করলাম, এখন তোমার সঙ্গে থাকার পালা।  ছবির ক্যাপশনে লেখা ,স্বপ্নটাকে নিয়ে বাঁচছি। মুহূর্তের মধ্যে ক্যান্ডেললাইট ডিনারের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

 

আরও পড়়ুন-Alia-Ranbir Wedding : কোন কারণে বারবার পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জানুন আসল কারণ

আরও পড়ুন-Janhvi Kapoor : উপচে পড়ছে সুডৌল স্তনের খাঁজ, 'Big Size' নিতম্বে শরীরী মোচড় জাহ্নবীর

আরও পড়ুন-Mekhla Dasgupta : বেনারসি নয়, লাল টুকটুকে লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে মেখলা দাশগুপ্ত

 

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসকে  নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ায়। শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নিক ও প্রিয়ঙ্কা। প্রতিবারই কিছু না কিছু করে পেজ থ্রি-র পাতা সরগরম করেন বলিউডের দেশি গার্ল ও মার্কিন পপ তারকা। কিছুদিন আগে একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। তবে সেটা যে ভুল তার প্রমাণ দিয়েছেন নিক। ' দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' আসরেই সবটা প্রমাণ করে দিয়েছেন নিক জোনাস। আপাতত সমস্ত  গুঞ্জন ভুলে নিয়াঙ্কার  বিবাহবার্ষিকীর ঘনিষ্ঠ ছবিই ভাইরাল নেটদুনিয়ায়।

Follow Us:
Download App:
  • android
  • ios