দেশি গার্লের হাত ধরেই হলিউডে পা রাখলেন বলিউডের 'পরি'। অনেকেই ভাবছেন তো পিসি আবার কার সঙ্গে  স্ক্রিন শেয়ার করছেন। হ্যাঁ এটাই হল আসল সত্যি। এবার প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চলেছেন পরিণীতি চোপড়া। দুই বোানের সম্পর্কের বন্ধন এবার ফুটে উঠবে সিনেমার পর্দায়। এই প্রথম দু'জন একসঙ্গে কাজ করছেন তাও আবার হলিউডে।

সম্প্রতি শোনা যাচ্ছে, হলিউড ছবি 'ফ্রোজেন ২'-তে একসঙ্গে কাজ করছেন পিসি এবং পরি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল  ডিজনি-র ছবি 'ফ্রোজেন'। অতীত জীবনের খোঁজে এক নয়া অধ্যায় লিখতে চলেছে রাজকুমারী অ্যানা ও এলসা । সেই ছবির সিক্যুয়েল 'ফ্রোজেন ২'-তেই দেখা যাবে এই যুগলবন্দিকে।

 

ছবির হিন্দি ডাবিংয়ে অ্যানা এবং এলসার চরিত্রে শোনা যাবে প্রিয়াঙ্কা ও পরিণীতির গলা। প্রিয়াঙ্কা নিজে ট্যুইট করে সুখবরটি জানিয়েছেন ভক্তদের। খবরটি প্রকাশ্যে আসা মাত্রই রীতিমতো হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবির পোস্টার ঘোষণা করার পরে প্রিয়াঙ্কা জানিয়েছেন,'মিমি আর তৃষা এবার এলসা ও অ্যানা।' এছাড়াও তিনি আরও বলেছেন আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে 'ফ্রোজেন ২'। এর আগেও প্রিয়াঙ্কা চোপড়া জঙ্গল বুক-এর হিন্দি ডাবিংয়ে মায়ার চরিত্রে ডাবিং করেছিলেন।  যেটি দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছিল।

এইবছরই প্রথম করবা চৌথ পালন করেছেন প্রিয়াঙ্কা। একের পর এক ছবিও পোস্ট করেছেন স্বামী নিক জেনাসের মধ্যে। তারই মধ্যে আবার ঘর ভাঙার কথা ইতিউতি ঘুরে বেড়াচ্ছে টিনসেল টাউনে। যদিও এসবে কর্ণপাত করা পিসি-র না পসন্দ। এমনিতেই লাইমলাইটের শীর্ষে বরাবরই রয়েছে তার নাম। সে যাই হোক মিমি (প্রিয়াঙ্কা)-র করবা চৌথের পোস্টে তৃষা (পরিণীতি) জানিয়েছেন, 'মিমি দিদি আগে সবাইকেই উপোস করতে বাধ্য করত, তবে এবার দিদি যার জন্য উপোস করছেন সে দিদির সঙ্গেই রয়েছে। আমারও দিন এগিয়ে আসছে?' ব্যস এই নিয়েই নয়া জল্পনা শুরু হয়ে গেছে বলিমহলে। তবে কি পরিণীতিও সাত পাকে বাঁধা পড়তে চলেছেন?