Asianet News Bangla

একটি পোস্টেই উপার্জন এক কোটিরও বেশি, বিরাটকে পিছনে ফেলে এগিয়ে প্রিয়ঙ্কা

  • যার ফলোয়ার সংখ্যা যত বেশি তার ইনস্টাগ্রাম ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য টাকার অঙ্কও তত বেশি
  • একটি মাত্র পোস্ট, আর তাতে কোটি টাকার বেশি উপার্জন
  • সেই দিক থেকে দেখতে গেলে বিরাটের পরেই স্থানেই রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া
  • বিরাটের থেকে পোস্ট পিছু বেশি উপার্জন প্রিয়ঙ্কা চোপড়ার
priyanka Chopra earns 1 crore from a single post
Author
Kolkata, First Published Feb 24, 2020, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একটি মাত্র পোস্ট, আর তাতে কোটি টাকার বেশি উপার্জন। টাকার অঙ্ক শুনে চক্ষু চড়কগাছ হলেও এটাই সত্যি। সোশ্যাল মিডিয়ায় দৌলতে এমনই কোটি কোটি টাকা নিশ্চিত সেলেবদের। সম্প্রতি ইনস্টাগ্রামের জনপ্রিয় সেলেবদের তালিকা প্রকাশিত হয়েছে। সেখানে বলিউডের প্রথম  সারির অভিনেত্রীদের পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে উঠে এলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ইতিমধ্যেই নজর গড়লেন বিরাট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট।

আরও পড়ুন-শ্রীদেবীর দ্বিতীয় প্রয়াণ দিবসে ছোটবেলার ছবি শেয়ার জাহ্নবীর, দেখে নিন আবেগঘন পোস্ট...


সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। তিনিই প্রথম ভারতীয় যার  ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি ছাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার দাপটে কাবু প্রথমসারির অভিনেতা অভিনেত্রীরা। আর এই ফলোয়ারের সংখ্যার নিরিখে পেড প্রমোশনের টাকার অঙ্কটা নির্ধারিত হয়। অর্থাৎ যার ফলোয়ার সংখ্যা যত বেশি তার ইনস্টাগ্রাম ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য টাকার অঙ্কও তত বেশি। সেই দিক থেকে দেখতে গেলে বিরাটের পরেই স্থানেই রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু তা হলেও বিরাটের থেকে পোস্ট পিছু বেশি উপার্জন প্রিয়ঙ্কা চোপড়ার।

আরও পড়ুন-পাতার পেছনে নগ্ন কিয়ারা, ডাব্বুর বিরুদ্ধে এবার থিম চুরির অভিযোগ...

আরও পড়ুন-কোন ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন বাহুবলীর দেবসেনা , মুখ খুললেই নিজেই...

প্রিয়ঙ্কা ইনস্টা প্রমোশনের জন্য পোস্ট পিছু ১.৯৪ কোটি টাকা পানয সেই দিক থেকে বিরাটের ফলোয়ার সংখ্যা বেশি হলেও তার টাকার অঙ্কটা এক্ষেত্রে খানিকটা কম। প্রতি পোস্ট পিছু বিরাট পান ১.৪০ কোটি টাকা। বলি অভিনেত্রী প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ৪৯.৯ মিলিয়ন  । ভারতীয়দের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে পিসি। প্রিয়ঙ্কার পরের স্থানেই রয়েছে দীপিকা। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ফলোয়ারের সংখ্যা ৪৪.১ মিলিয়ন।

Follow Us:
Download App:
  • android
  • ios