গত সপ্তাহে প্রকাশ্যে এসেছে ডাব্বু রতনানির ক্যালেন্ডার। এই ফোটোশ্যুটে হট লুকে ধরা দিয়েছেন মোট বারোজন বলিউড সেলিব্রিটি। তবে তাঁদের মধ্যে সর্বাধিক নজর কেড়েছেন যে অভিনেত্রী, তিনি হলেন কিয়ারা আডবানি। পাতার পেছনে লুকিয়ে অভিনেত্রীর নগ্ন দেহ। এই ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। একদিকে যেমন প্রশংসিত হয় কিয়ারার সাহসী পোজ, তেমনই বিতর্কের মুখেও পড়তে হয় অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A leaf out of #DabbooRatnaniCalendar! @dabbooratnani @manishadratnani

A post shared by KIARA (@kiaraaliaadvani) on Feb 18, 2020 at 5:30am PST

 

আরও পড়ুন-ফের বির্তকের শিরোনামে মিকা সিং, ম্যানেজারের আত্মহত্যায় কাঠগড়ায় গায়ক

আরও পড়ুন-সকালে 'বাহুবলি' এখন 'খিলজি', ভারত সফরের আগে নয়া চমক ট্রাম্পের

অঙ্গে নেই পোশাক। সেই উন্মুক্ত অঙ্গ ঢাকতেই নেট দুনিয়ায় ট্রোলের শিকার হতে হয়েছিল কিয়ারাকে। শরীরী ভাঁজে উষ্ণতা ছড়ালেও একাধিক ট্রোলের জেরে বিপাকে পড়তে হয় কিয়ারাকে। তবে ছবি সামনে আসতেই নয়া বিপাকে পড়তে হল ডাব্বু রতনানিকে। ছবি তোলার পোজ করা হয়েছে নকল। সামনে এল আসল চিত্রও। ফলে ট্রোলের রেশ ঠাণ্ডা হওয়া মাত্রই আবারও বিতর্কে জড়ালো কিয়ারার ছবি। 

 

 

আরও পড়ুন-'বাহুবলি' সাজলেন ট্রাম্প, ভিডিও পোস্ট টুইটারে

ডাব্বুর তোলা এই ছবির সঙ্গে সাদৃশ্য রয়েছে বিশ্বখ্যাত ফোটোগ্রাফার মেরি বারসচের। সেই ছবি তুলে ডাব্বুর কড়া সমালোচনা করা হল অতরঙ্গি কলাকার-এর সোশ্যাল পেজে। থিম নকল থেকে চুরি একাধিক দাবিও ওঠে নেটদুনিয়ায় এই ছবিকে ঘিরে। বিতর্ক এড়িয়ে খোদ ইনস্টাস্টোরি শেয়ার করেন মেরি। বিষয়টিকে তিনি এড়িয়ে গেলেও থিমের মধ্যে থাকা মিলের কারণেই আবারও খবরের শিরোনামে কিয়ারার ছবি।