Asianet News BanglaAsianet News Bangla

Nick-Priyanka : প্রিয়াঙ্কা রাগলে শান্ত থাকেন নিক, সুখী সম্পর্কের সেরা সংজ্ঞা দিলেন সেলেব দম্পতি

সদ্য একসঙ্গে পথ চলার ৩ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা জুটি। তাঁদের  দাম্পত্য জীবন এখনও অনেকের কাছেই সেরা।  

Priyanka Chopra  Nick Jonas define a happy marraige RTB
Author
Kolkata, First Published Dec 4, 2021, 4:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য একসঙ্গে পথ চলার ৩ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা (Nick Jonas and Priyanka Chopra)  জুটি। তাঁদের  দাম্পত্য জীবন এখনও অনেকের কাছেই সেরা। তাঁর কারণ যেখানে দেশ-কাল-বয়েসের সীমানার ভাঙার পরেও ভালোবাসার গল্প রয়েছে। তাই স্বাভাবিকভাবেই প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসকে নিয়ে তুঙ্গে নেট দুনিয়া।

নিক-প্রিয়াঙ্কার দাম্পত্য জীবন অনেককেই তাক লাগিয়েছে। অনেকভক্তরাই এই দুজনকে প্রিয় দম্পত্তির লিস্টে রেখেছে। কারণ যেখানে বয়েসের ব্যবধানের পুরোনো সংজ্ঞা বদলে দিয়েছেন প্রিয়াঙ্কা। দুই দেশের মাঝের দূরত্ব তাঁদের মাঝে বাধা হয়ে দাড়ায়নি। ডুবেছেন দুজনেই ভালোবাসার সমুদ্রে। তবে প্রিয়াঙ্কা চোপড়া স্বীকার করেন, বিয়ের পর তাঁধের জীবনে অনেক পরিবর্তন এসেছে। বিশেষ করে নিকের দিক থেকেও। প্রিয়াঙ্কা জানিয়েছেন তিনি নিকের সঙ্গে বিয়ে করে খুব খুশি। তিনি একবার এক সাক্ষাতকারে বলেছেন, তিনি যত না মরিচের মতো গরম, ততটাই শান্ত হলেন নিক। তিনি সুখী দাম্পত্য জীবনের জন্য আরও একটি বড় বার্তা দিয়েছেন। প্রিয়াঙ্কা বলেছেন, সম্পর্কের ক্ষেত্রে যদি একজনের হস্তক্ষেপ বেশি হয়, তবে অন্যজনের নিজের থেকে শান্ত হওয়া উচিত। না হলে এরসঙ্গে আপনার লড়াই কবে শেষ হবে , আপনি তা নিজেও জানতে পারবেন না বলে দাবি প্রিয়াঙ্কার। তিনি আরও বলেছেন আপনার ক্যারিয়ারের জীবনেও পরিবর্তন আনতে পারে এই সম্পর্কই। প্রসঙ্গত সদ্য  বিয়ের ৩ বছর পার করেছেন নিক-প্রিয়ঙ্কা জুটি। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে চুটিয়ে সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।বয়সের ফারাক ১০ বছর হলেও মনের মিল কতটা সেটা আর বলার অপেক্ষা রাখে না। একাধিক সমালোচনা,কটাক্ষকে পিছনে ফেলে রেখে সর্বদাই একে অপরের সঙ্গে আগলে রয়েছে নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া।

আরও পড়ুন, Vicky-Katrina: গোপন কোড হারালেই প্রবেশ নিষিদ্ধ, জানুন ভিকি-ক্যাটরিনার বিয়েতে কী কী করা যাবে না

আরও পড়ুন, KBC 13: ফোনের গল্প-ছেলের ডেবিউ, হাজার পর্বে পৌছে পরিবারের সঙ্গে স্মৃতির শহরে ডুবলেন অমিতাভ

একসঙ্গে পথ চলার ৩ বছর পার করলেন নিক-প্রিয়ঙ্কা জুটি।প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসকে  নিয়ে সর্বদাই সরগরম নেট দুটিয়া। বরাবরাই শিরোনামে থাকতে সিদ্ধহস্ত নিক ও প্রিয়ঙ্কা। প্রতিবারই এই সেলেব জুটি কিছু না কিছু করে পেজ থ্রি-র পাতা সরগরম করেন বলিউডের দেশি গার্ল ও মার্কিন পপ তারকা। সম্প্রতি একটাই গুঞ্জনে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। ন্যাশন্যাল জিজু নিক জোনাসের সঙ্গে বিয়ে ভাঙছে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। তবে সেটা যে ভূল তার প্রমাণ দিয়েছেন নিক। ' দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট' আসরেই সবটা প্রমাণ করে দিয়েছেন নিক জোনাস। এখন তাই তিন বছরের সুখী দাম্পত্য়ের পর অনেকের জীবনে তাঁরা অন্যতম আইকন।

Follow Us:
Download App:
  • android
  • ios