Asianet News BanglaAsianet News Bangla

ভয়ে কাবু প্রিয়ঙ্কা, নিজের প্রাণ বাঁচাতে যা করলেন অভিনেত্রী

  • করোনা ভয়ে ভীত প্রিয়ঙ্কা
  • নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী
  • করোনা থেকে বাঁচতে নমস্কার জানান, বার্তা প্রিয়ঙ্কার
  • করোনা আতঙ্ক তাকে কতটা গ্রাস করেছে তা ছবিতেই স্পষ্ট
Priyanka Chopra promotes namaste to fight corona Virus
Author
Kolkata, First Published Mar 13, 2020, 2:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।

আরও পড়ুন-করোনার থাবা পড়েছে পরিচালক সৃজিতের জীবনে, কী প্রতিক্রিয়া মিথিলার...

আরও পড়ুন-রাজনীতিতে বর্ষপূর্তি নুসরতের, 'দিদি'কে কী জানালেন বসিরহাট সাংসদ...

হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই  শোরগোল আরও বেড়ে গিয়েছে। আরও বেশি করে করোনা নিয়ে সচেতন হচ্ছেন সকলেই। সেই তালিকায় এবার চলে এসেছে প্রিয়ঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা নিয়ে সরব হয়েছেন অভিনেত্রী।  তিনি জানিয়েছেন, হাতে হাত মিলিয়ে নয়, করোনা থেকে বাঁচতে নমস্কার জানান। এই বার্তাই দিয়েছেন প্রিয়ঙ্কা। করোনা আতঙ্ক তাকে কতটা গ্রাস করেছে তা ছবিতেই স্পষ্ট। মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-সাপের খেলায় মত্ত সৃজিত, ভাইরাল পরিচালকের আফ্রিকা-সফর...

যদিও এর আগে সলমনও হাতে হাত রেখে নয়, ভারতীয় ঐতিহ্য মেনে নমস্কার করে অভিবাদন জানানোর কথা বলেছেন সলমন খান । তবে সলমনই শুধু নয়, এর আগে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরও করোনা নিয়ে সতর্কবার্তা দিয়েছিলেন। তিনিও বলেছিলেন, 'করোনা থেকে নিজেদের বাঁচাতে হাত মেলানো নয়, নমস্কার জানিয়ে অভিবাদন জানান'। চিন, ইরান, ইতালি সহ এবার সেই তালিকায় যুক্ত হয়েছে ভারতের নাম।  ইতিমধ্যেই ভারতে প্রথম একজন করোনার বলিও হয়েছে। সৌদি আরব থেকে সম্প্রতি কর্নাটকে ফেরেন বছর ৭৬-এর  কালবুর্গি। সৌদি থেকে ফেরার পর থেকেই নিউমোনিয়া এবং শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। তখনই তাকে হাসপাতালে ভর্তি করলে সেখানেই তাঁর মৃত্যু হয়। জানা যায়, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই কালবুর্গির মৃত্যু হয়েছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios