সোমবার মহা সমারহে পালন করা হল নিক জোনাসের জন্মদিন। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল হাজার হাজার শুভেচ্ছা বার্তায়। কয়েকদিন আগেই পিগি চপসের জন্মদিনে বিশেষভাবে পার্টির আয়োজন করেছিলেন নিক। সেই ছবিও মুহুর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। ফলে নিকের জন্মদিনেও যে উপহারটা খানিক বিশেষ হবে সে বিষয় কোনও সন্দেহ থাকে না। 

বিস্তারিতঃ ড্রিম গার্ল-এর জোর ধাক্কা, তবুও অনড় সাহো, ১৭ দিনেও বক্স অফিসে ঝড়

নিক-প্রিয়ঙ্কার প্রেমের কাহিনি সকলেই কম বেশি জানেন। তাঁদের সম্পর্ক নিয়ে জল ঘোলা হয়েছে অনেক, কিন্তু নিজেদের মধ্যে তাঁর বিন্দুমাত্র আঁচ আসতে দেয়নি দুই তারকাই। একাধিক ছবিতে বরং ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। সেই ছবির কোলাজ করেই এবার শেয়ার করলেন প্রিয়ঙ্কা।

বিস্তারিতঃ নাচের পারিশ্রমিক ২ কোটি, এবার ঘরানা পাল্টে দীপিকাকে টেক্কা জ্যাকলিনের

নিজের মত করে শুভেচ্ছা জানানোর এই প্রচেষ্টায় বেজায় খুশি নিক। এই ভিডিওটিতেই চোখে পড়ে তাঁদের একসঙ্গে কাটানো বহু মুহুর্তের ছবি। একাধিক চুমুতেই ভরে ওঠে ভিডিও। জোনাসের ভক্তরা তো ছিলেনই তালিকায় এবার প্রিয়ঙ্কার থেকে এই বিশেষ উপহার পেয়ে বেশ খুশি এই তারকা পতি। 

 

 

বয়েসের ফারাক, ফলে সমাজের একশ্রেণির চোখে বাদসাধে এই সম্পর্ক। নিকের বাড়িতেও নাকি মেনে নেওয়া হচ্ছে না প্রিয়ঙ্কাকে, সম্প্রতি এক ম্যাগাজিন বেড়োনো একটি খবরকে কেন্দ্র করে রটে গিয়েছিল এমনই সব খবর। প্রিয়ঙ্কা প্রকাশ্যেই মুখ খুলে জানিয়েছিলেন তাঁদের মধ্যে এমন কোনও সমস্যাই নেই। এবং তা বহুবার প্রমাণ হয়েছে প্রিয়ঙ্কার নিকের পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা দেখে।