অনেকেই নিজের পোষ্যর সঙ্গে সময় কাটাতে ভালবাসেন। বিশেষ করে যারা নিজের পরিবারের বাইরে নিজের শহর ছেড়ে বহু দূরে দিনের পর দিন কাটায়, শুধুমাত্র কাজের সুত্রে। সেই তালিকার মধ্যে সেলেবরাও বাদ পড়েন না। এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপরারও এমনই এক সুন্দর পোষা প্রাণী আছে। সেটি আর কেউ নয়, প্রিয়াঙ্কা পছন্দের স্টাইলিশ কুকুর। বেশিরভাগ সময় কাজের মধ্যে কিংবা ঘুরতে গেলেও এই  ডায়না তার অন্যতম সঙ্গী। জানা গেছে, তিন বছর আগে ডায়ানাকে উদ্ধার করা হয়েছিল। তখন থেকেই প্রায়শই বাইরে এবং নিউইয়র্ক সিটিতে তাঁকে দেখা যায়। সম্প্রতি তাঁকে কোলে নিয়ে গাড়িতে বসে কাজ করতে করতে একটা ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Traffic woes with @diariesofdiana ❤️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Sep 7, 2018 at 12:53pm PDT

অনেকের মতেই, পোষা প্রাণী থাকা পুরো সময়ের দায়িত্বের সমান । তাদের গ্রুম করাতে এটি ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হোক, কর্তব্যগুলি কিন্তু কখনই শেষ হয় না।  সেলিব্রিটিরা প্রায়শই তাদের পোষ্যর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে । এটি পরিচালনা করা চারটি খানি কথা নয়। আর তারই মধ্যে আমাদের প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয় কুকুর ডায়ানার কিছু মুহূর্ত সেরা মুহূর্ত তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। তার পোষ্যর নামে ইনস্টাগ্রামে নিজস্ব অ্যাকাউন্ট রয়েছে পাশাপাশি ১০৮০০০ এরও বেশি অনুগামী রয়েছে।   

ইনস্টাগ্রামে, ডায়ানা এই মুহূর্তে  অন্যতম স্টাইলিশ কুকুর। এমনকি প্রিয়াঙ্কা , তাঁর চলচ্চিত্র এবং পারিবারিক ছুটির প্রচারমূলক ইভেন্টগুলিতে  ডায়ানা কে সঙ্গে নিয়ে যান। সদ্য মুক্তি প্রাপ্ত 'দ্য স্কাই ইজ পিঙ্ক' এর শুটিং চলাকালীনও ডায়ানা কিন্তু প্রিয়াঙ্কার সঙ্গেই ছিল ।উচ্চ ফ্যাশনের জন্য ডায়ানার প্রবৃত্তি অবশ্য প্রিয়াঙ্কা চোপড়ার মতো। তিনি নিয়মিত তার সবচেয়ে স্টাইলিশ পোশাকগুলি পড়িয়ে ছবি শেয়ার করেন। তাই,এই মুহূর্তে ডায়ানা ফিল্মি ওয়ার্ল্ডের সবচেয়ে ফ্যাশনেবল পোষ্য হিসাবে পরিচিত।