প্রকৃতির ওপর এক সময় করা হয়েছে অনেক অত্যাচার, তারই হয়তো প্রতিশোধের পালা চলছে এখন। মানুষ ক্রমেই সবুজ ভুলে মেতে উঠছিল কংক্রিটের জঙ্গলে। তাই প্রকৃতিও ভারসাম্য ফেরাতে আজ বিমুখ মানবজাতী থেকে। লকডাউনে হু হু করে কমছে দূষণের মাত্রা। বন্ধ অট্টালিকা গড়ার কাজ, বন্ধ জঙ্গল সাফাইয়ের কাজ। আজ সময় যেন থমকে গিয়েছে। এই অনুভূতিগুলোই যেন পরতে-পরতে কোয়ারেন্টাইনে উপভোগ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। 

আরও পড়ুনঃ ১১ বছরের সংসারে ভাঙন, লকডাউনের মধ্যেই আইনি নোটিশ পেলেন নওয়াজউদ্দিন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#CareForNature

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on May 18, 2020 at 3:05am PDT

 

বরাবরই তিনি গাছ ভালোবাসেন। কোয়ারেন্টাইনে সেই সখই যেন মাথা চারা দিয়ে উঠল। বর্তমানে তিনি রয়েছেন তাঁর ছেলে সহজের সঙ্গে। বাড়িতে কীভাবে সময় কাটছে প্রিয়ঙ্কার। অবসরে অনেককিছু করছেন, তবে সবের পাশাপাশি প্রকৃতির প্রতি নজর দিয়েছেন প্রিয়াঙ্কা। ছোট ছোট পদক্ষেপই ফিরিয়ে আনতে পারে শহর থেকে হারিয়ে যাওয়া সবুজ। তিনি নিজে তা আজ উপলব্ধি করছেন। তাই নিজে হাতে গাছের পরিচর্যাতে মন দিয়েছেন। শেয়ার করেছেন সেই ভিডিও। 

এখানেই শেষ নয়, সঙ্গে তিনি আরও জানিয়েছেন যে, প্রকৃতির প্রতি নজর ফেরানো সকলেরই। তাঁর ভক্তরাও কী এখন সেই কাজ করছেন। যদি করে থাকেন, তবে সেই ছবি যেন ইনবক্স করেন প্রিয়াঙ্কাকে। তিনি তা সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করবেন, বেছে নেবেন সেরা দশ জনকে। এই প্রতিযোগিতার নিরিখে বর্তমানে প্রকৃতির প্রতি নজর কাড়লেন অভিনেত্রী। তাঁর এই উদ্যোগ নজর কেড়েছে নেটিজেনদের।