সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে করোনা ভাইরাস। যতদিন যাচ্ছে হু হু বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা।সারা দেশে একটানা ২১ দিনের লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। করোনা আতঙ্কের মধ্যেই আসছে মুসলিমদের ইদ উৎসব। মুসলিমরা এই পবিত্র উৎসব রমজান মাসের রোজার পর আসে। আর এই মাসেই মুসলিম সম্প্রদায়ের মানুষ রোজা রাখেনে। কিন্তু মহামারীর মধ্যে এই একটানা একমাস রোজা পালন করা কি সম্ভব হবে সেই নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বলিউড প্রযোজক তনুজ গর্গ। 

আরও পড়ুন-'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা...

সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে একটি টুইট করেছেন প্রযোজক। এবং সমস্ত মুসলিম সম্প্রদায়ের মানুষদের জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। এর পাশাপাশি বলিউডের খান ভাইদের নিয়েও চিন্তিত তনুজ। মুহূর্তের মধ্যে তার এই  পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখে নিন পোস্টটি।
টুইটে প্রযোজক জানিয়েছেন, 'যারা এই রমজানে রোজা রাখবেন তাদের জন্য আমি অত্যন্ত উদ্বিগ্ন। কারণ একটানা উপোস করলে শরীরের রোগ-প্রতিরোধ  ক্ষমতা কমে যায়। এর ফলে আরও অসুস্থ হওয়ার ঝুঁকি বাড়ে'। তার এই পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। আর ১০ দিন পর থেকেই শুরু হবে এই রমজান মাস। যা সারা বিশ্বে আড়ম্বরের সঙ্গে পালিত হবে। কিন্তু এই মারণ ভাইরাসের জন্য কতটা প্রভাব পড়বে এই ইদে। তা নিয়ে চিন্তিত এই বলি প্রযোজক।



আরও পড়ুন-করোনায় ধুঁকছে ভারতের অর্থনীতি, ৩৫ শতাংশ বেতন কমিয়ে আশঙ্কা আরও বাড়াল দেশের নামী সংস্থা...

আরও পড়ুন-ডিপার্টমেন্টাল স্টোর বাড়াচ্ছে সংক্রমণের আশঙ্কা, খোলা বাজারকেই ভোট বিশেষজ্ঞদের...

আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, মহারাষ্ট্রে ২,০০০ ছাড়াল সংক্রমণ, মঙ্গলবার ফের জাতির উদ্দেশ্যে ভাষণ মোদীর...