সদ্য মা হয়েছেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। পুত্রসন্তানের জন্ম দিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ্যে আনেন। এর আগেও বেবি বাম্পের ছবি দিয়ে ফোটোশ্যুটের বিভিন্ন স্ন্যাপপোস্ট করে চমকে দিয়েছিলেন পূজা এবং তাঁর স্বামী কুণাল বর্মা। সম্প্রতি গোলাপি রঙের পোশাকে কুণালের তোলা ছবিতে আরও হট হয়ে উঠেছেন পূজা। তবে কি এটা পোস্ট প্রেগনেন্সি গ্ল্যামার। অবশ্যই তাই। ছবিতে ফুটে উঠেছে তাঁর মাম্মি গ্লো। নতুন মা বলে কথা। তার একটা জ্বেল্লা থাকবে সেটাই স্বাভাবিক। 

ছেলের ছবি এখনও প্রকাশ্যে আনেননি পূজা। তবুও তিনি ভাইরাল। প্রেগনেন্সির সময়ও বেবি বাম্পের কারণে ভক্তদের চোখ কপালে তুলেছিলেন পূজা। প্রতিটি ছবি নিমেষে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তাঁর বেবি বাম্প ছিল স্পষ্ট। এছাড়াও বিভিন্ন ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই জল্পনা উঠেছিল তুঙ্গে। নেটিজেনের নজর সোজা গিয়েছে পূজার উন্মুক্ত 'বেবি বাম্প'। আর তাতেই সমস্যা হয়ে গিয়েছে গুটিকতক সাইবারবাসীর। কেন এমন উন্মুক্ত বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করেছিলেন পূজা। প্রশ্ন ছিল অনেকের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Clicked by patidev @kunalrverma

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on Oct 27, 2020 at 2:09am PDT

 

তবে সেসব এখন অতীত, ভক্তরা পূজার পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাচ্ছে পূজার পোস্টে। হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। 'তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা' ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল বর্মার। নিন্দুকেরা বলে বিনোদন জগতের সম্পর্ক নাকি বেশিদিন থাকে না। তাদের ভুল প্রমাণ করে ন'বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন সেলেব জুটি। এই বছর বড় অনুষ্ঠান করে বিয়ে করার কথাও ছিল তাঁদের। করোনার আবহে বন্ধ হয়ে গিয়েছিল সেই অনুষ্ঠান।তবে দেরি না করে লকডাউনে সেরে নিয়েছিলেন বিয়ে।