Asianet News BanglaAsianet News Bangla

কেবিসির মঞ্চে মহুয়া মৈত্র, অমিতাভকে ধন্যবাদ সাংসদের

'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১৩-এর ১৪ নম্বর এপিসোডে 'হট সিট'-এ বসেছিলেন মহারাষ্ট্রের থানে অঞ্চলের বাসিন্দা কল্পনা দত্ত। তাঁকে করা পঞ্চম প্রশ্নটি ছিল মহুয়াকে নিয়ে। 

Question on Mahua Moitra asked on KBC 13 TMC MP thanked amitabh bachchan bmm
Author
Kolkata, First Published Sep 10, 2021, 10:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'কৌন বনেগা ক্রোড়পতি’-র মঞ্চে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। না তিনি অবশ্য সেখানে খেলতে যাননি। আসলে অনুষ্ঠানের একটি প্রশ্ন করা হয়েছিল তাঁকে নিয়ে। আর সেখানে অমিতাভ বচ্চনের মুখে নিজের কথা শুনে খুব খুশি সাংসদ। বিগ বি-কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। 

'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১৩-এর ১৪ নম্বর এপিসোডে 'হট সিট'-এ বসেছিলেন মহারাষ্ট্রের থানে অঞ্চলের বাসিন্দা কল্পনা দত্ত। তাঁকে করা পঞ্চম প্রশ্নটি ছিল মহুয়াকে নিয়ে। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, 'স্ক্রিনে যে জনপ্রতিনিধি বক্তব্য রাখছেন তাঁর নাম কী?' এরপরেই কেবিসি-র সেটে থাকা স্ক্রিনে ভেসে ওঠে মহুয়া মৈত্রর বক্তব্য রাখার একটি ভিডিও। যেখানে তাঁকে বলতে শোনা যায়, 'রাজনীতিতে আসার কারণ সকলেরই আলাদা আলাদা। ৫টি আঙুল এক হয় না। অনেকে রাজনীতিতে আসেন আদর্শের জন্য, অনেকে আসেন ভক্তির জন্য, অনেকে আবার রাজনীতিকে পেশা হিসেবে গ্রহণ করেন।'

ওই ভিডিও ক্লিপ শেষ হওয়ার পর প্রতিযোগীকে অপশন দেন অমিতাভ বচ্চন। বলেন, 'আপনাকে চারটি অপশন দেওয়া হচ্ছে এ) মহুয়া মৈত্র বি) সুজাতা মণ্ডল সি) শতাব্দী রায় ডি) সংঘমিত্রা মৌর্য।' যদিও বাংলার এই জনপ্রিয় সাংসদকে চিনতে খুব বেশি সময় লাগাননি কল্পনা দত্ত। কয়েক সেকেন্ডের মধ্যেই মহুয়াকে চিনে নিয়ে সঠিক উত্তর দেন তিনি। আর তার সঙ্গে সঙ্গে জিতে নেন ১০ হাজার টাকা। এরপর অনুষ্ঠান চলাকালীন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের রাজনৈতিক কেরিয়ার নিয়ে বিস্তারিত তথ্য দেন বিগ বি।

আরও পড়ুন- ভেদাভেদ ভুলে ফের 'দুয়ারে সরকার' শিবিরে হাজির বিজেপি, ফর্ম ফিলআপে সাহায্য বুথ সভাপতির

অনুষ্ঠানের ওই অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মহুয়া নিজেই। কেবিসি-র মঞ্চে নিজেকে দেখে খুব খুশি তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, "নিজেকে গতরাতে কেবিসি-তে দেখে অবাক হয়েছি। ধন্যবাদ অমিতাভজি।" 

 আরও পড়ুন- উপনির্বাচনের আগে শাহি-সাক্ষাৎ শুভেন্দুর, কথা রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে

সংসদে ভাষণ দেওয়া থেকে শুরু করে নির্বাচনী প্রচার সব জায়গাতেই স্পষ্ট বক্তা হিসেবে পরিচিত মহুয়া। নির্ভীক স্বভাবের জন্য বরাবরই নজর কেড়েছেন তিনি। যে কোনও বিষয় নিয়ে চাঁচাছোলা মন্তব্য করতেও পিছপা হন না। যা নিয়ে একাধিকবার বিতর্কের মুখেও পড়েছেন তিনি। এমনকী, তাঁর ভাষণের প্রশংসাও শোনা গিয়েছে অনেকের মুখে। আর এবার কেবিসির মঞ্চে নিজেকে দেখে খুব খুশি তিনি। 

আরও পড়ুন- ভোট পরবর্তী হিংসা মামলায় তৃতীয় চার্জশিট পেশ সিবিআইয়ের, মিঠুন বাগদি খুনে পেশ নতুন চার্জশিট

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Follow Us:
Download App:
  • android
  • ios