সেলিব্রিটিরা অনেক সময় সাক্ষাৎকারে এসে খোলামেলা কথা বলতে গিয়ে বিপাকে পড়েন। তেমনই এক পরিস্থিতির শিকার হয়েছিলেন রণবীর কাপুর। অনেকেই আছেন যাঁরা সব দিক বিচার না করেই মন খুলে কথা বলে ফেলেন। কঙ্গনা রানওয়াত, অক্ষয় কুমারের মত এই তালিকাতে এবার নাম লিখিয়েছেন রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, মাঝে মধ্যেই তাঁর অভিনয় নিয়ে ভয় হয়। 

আরও পড়ুনঃ বাথরুমে পাকা পেঁপে থেকে খোলা আকাশের নিচে স্নান, রইল তারকাদের বদ অভ্যাসের তালিকা

এমনই এক পরিস্থিতির সন্মুখীন হয়েছিলেন অক্ষয় কুমার। এক বা দুটো ছবি যদি ফ্লপ হয়, বক্স অফিসে সফল না হয়, তবে তা নিয়ে চিন্তা হয় অনেকেরই। আর ছবি হতে আসবে তো, দর্শকদের সামনে ঘুরে দাঁড়ানো সম্ভবপর হবে তো, এমনই প্রশ্ন ঘুরে ফেরে অনেকেরই মনে। সেই কথাই সাফ জানিয়ে ছিলেন রণবীর। কিন্তু তা শোনা মাত্রই মুখ খুললেন রাহুল বোস। 

আরও পড়ুনঃশার্টের ফাঁকে উঁকি মারছে অন্তর্বাস, লকডাউনে পারদ চড়ালেন 'ত্রিনয়নী'র জ্যাসমিন

রাহুলের মতে চিন্তা, ভয় এগুলো হয় কেবল মাত্র তারকাদের। যাঁরা ভয় পান স্টার তখমা ধরে রাখতে পারবেন তো। কিন্তু যাঁরা প্রকৃতই অভিনেতা তাঁদের মধ্যে এমন ধরনের ভাবনা কখনই দেখা দেয় না। তিনি নাওয়াজ উদ্দিনের প্রসঙ্গ টেনে বলেন, এই মানুষটি হলেন অভিনেতা, তাই হিট-ফ্লপের ভয় নেই, অভিনেতারা ভয় পান না, ভয় পান তারকারা। রাহুলের এই মত শোনার পর কোনও মন্তব্যই করেননি রণবীর। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা