Asianet News BanglaAsianet News Bangla

প্রকাশ্যে এল রজনীকান্তের বন্য সাফারির ঝলক, দেখে নিন কেমন ছিল অ্যাডভেঞ্চার সফর

  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  ট্রেলার
  • ট্রেলার জুড়ে পুরোটাই অ্যাডভেঞ্চার
  • কখন গভীর জঙ্গলের মাঝে তো কখনও বা বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্যপ্রান্তে দেখা গেল থালাইভাকে
  • মাত্র ১ মিনিটের এই সামান্য ট্রেলারেই উন্মাদনার পারদ যেন উর্ধ্বমুখী
Rajinikanth and Bear Grylls show Man Vs Wild trailer out
Author
Kolkata, First Published Mar 11, 2020, 9:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ এই বছর  থালাইভা। বিয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে অ্যাডভেঞ্চারে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। শ্যুটিং শেষ। ডিসকভারির এই জনপ্রিয় অনুষ্ঠান এবার টোলিকাস্টের পালা। ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব।  রাত ৮ টায় ডিসকভারিী চ্যানেলে দেখানো হবে সেই পর্ব।  কেমন ছিল সেই অ্যাডভেঞ্চার তা জানার জন্য দর্শকরা রীতিমতো মুখিয়ে রয়েছেন।  আর দর্শকদের উৎসাহকে আরও খানিকটা বাড়িয়ে দিলেন বেয়ার গ্রিলস। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  ট্রেলার।

আরও পড়ুন-পরীক্ষার আগেও ফিকে হল না দোলের রং, রঙের উৎসবে মাতলেন দিতিপ্রিয়া...

 


কর্ণাটক থেক তামিলনাডু যাওয়ার পথে পড়ে বন্দিপুরের জঙ্গল।  এখানেই সুপারস্টার রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরিয়েছেন বিয়ার গ্রিলস। ট্রেলর জুড়ে পুরোটাই অ্যাডভেঞ্চার। কখন গভীর জঙ্গলের মাঝে তো কখনও বা বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্যপ্রান্তে দেখা গেল থালাইভাকে। মাত্র ১ মিনিটের এই সামান্য ট্রেলারেই উন্মাদনার পারদ যেন উর্ধ্বমুখী। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল শ্যুটিং। একটানা ৬ ঘন্টা ধরে চলেছে এই শ্যুটিং পর্ব।  নিজের ব্যস্ত সময় থেকে কিছুটা সময় বার করে বিয়ারের সঙ্গে অ্যাডভেঞ্চার উপভোগ করছেন অভিনেতা।  তবে উৎসাহ যেমন রয়েছে তেমনই রয়েছে বিতর্ক।  রজনীকান্তের এই সফর ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা। অনেকেই এই নিয়ে প্রশ্ন তুলেছন। এমনকী রজনীকান্তকে গ্রেফতারের দাবিও তুলেছেন পরিবেশপ্রেমীরা।

আরও পড়ুন-বসন্ত এসেছে টলিপাড়ায়, রঙিন উৎসবে সামিল একঝাক তারকা...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গতবছর দেখা গিয়েছিল  । জিম করবেট ন্যাশনাল পার্কে গ্রিলসের সেই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন  নমো।গতবছর প্রধানমন্ত্রী যখন বিয়ারের সঙ্গে এই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন তখন নিজের ছোটবেলার গল্পও  বলেছিলেন তিনি। এমনকী ভারতে আরও কয়েকটি এপিসোডে শ্যুট করারও ইচ্ছে প্রকাশ করেছিলেন গ্রিলস।  বর্তমানে 'থালাইভা ১৬৮'-এর শুটিং করছেন রজনীকান্ত। তবে শুধু রজনীকান্তই নয়, শোনা যাচ্ছে,  বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গেও শ্যুটিং করবেন গ্রিলস। তবে কবে সেই শ্যুটিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায় নি। এর আগেও এই জনপ্রিয় শো-এ অংশ নিয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

Follow Us:
Download App:
  • android
  • ios