প্রতিবারের মতো এইবারও বসন্ত উৎসব উৎযাপনে মেতেছেন টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সামনেই বড় পরীক্ষা। এই পরীক্ষায় আগেই দোল খেলায় মেতে উঠেছেন দিতিপ্রিয়া রায়। পরীক্ষা যে তার দোলের রঙকে এতটুকুই ফিকে করতে পারেনি তা তার ছবিতেই স্পষ্ট। তবে খুব বড় ভাবে নয়, ঘরের কাছের মানুষদের নিয়ে বসন্ত উৎসবে মেতে উঠেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। রং খেলা কোনও অংশে কম হয়েছে তা কিন্তু ছবি দেখে বোঝা দায়। সারা মুখে রং লাগিয়ে বিভিন্ন পোজে ছবি তুলেছেন অভিনেত্রী। রং মেখে তাকে চেনাই দায়।

আরও পড়ুন-ভালবাসার রঙে ডুব দিলেন মানালি-অভিমন্যু, রইল দোলযাপনের একগুচ্ছ ছবি...


কখনও দুহাতে রং দিয়ে, আবার কখনও মেঝেতে শুয়ে একের পর এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। রানী রাসমণির এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সারা মুখে আবির লাগানো রাসমণিকে দেখতে ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। হাজারো ব্যস্ততার মধ্যেও সময় বার করে রঙের উৎসবে মেতে উঠেছেন দিতিপ্রিয়া। বসন্তের রঙের ছোঁয়া লেগেছে তার মনে। সাদা পোশাকেই বসন্তের রঙে ডুব  দিয়েছেন অভিনেত্রী।সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। আবির রাঙানো মুখের প্রতিটি ছবি ভাইরাল হয়েছে  সোশ্যাল মিডিয়ায় ।

 

 

আরও পড়ুন-হোলিতে রঙিন বলিউড, বিশেষ বার্তা দিয়ে শুভেচ্ছা তারকাদের...

প্রত্যেক বছরই তার বাড়িতে বড় করে দোল উৎসব পালন করা হয়। আমন্ত্রণ জানানো হয় ইন্ডাস্ট্রির চেনা  মানুষদেরও। তবে এবারের চিত্রটা খানিক অন্য। কারণ সামনে পরীক্ষা। আর সেই কারণেই ঘরোয়া ভাবে উৎসব পালন করেছেন অভিনেত্রী। বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব।