একটি ছবিতে অভিনয় করেই মানুষের মনে জায়গা করে নিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ধড়ক ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসা করেছিলেন অনেকেই। এবার তাঁর প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেতা রাজকুমার রাও। 

রাজকুমারের সঙ্গে রুহি আফজা নামে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন জাহ্নবী। জাহ্নবীর পেশাদারিত্ব দেখেই মুগ্ধ হয়েছেন রাজকুমার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এমনই জানা গিয়েছে। 

রুহি আফজা ছবির শ্যুটিং ইতিমধ্য়েই শুরু হয়ে গিয়েছে। আগ্রায় শ্য়ুটিং সেরে এবারে মানালিতে শ্যুটিং শুরু করবেন জাহ্নবী ও রাজকুমাররা। এই ছবির পরিচালনা করেছেন হার্দিক মেহতা। 

জাহ্নবীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে রাজকুমার রাও বলেছেন, জাহ্নবী অসাধারণ, ও খুবই কর্মঠ ও মন দিয়ে কাজ করে। ধড়কে আমরা যেটুকু দেখেছি তা হল জাহ্নবীর প্রতিভার একাংশ। ওর থেকেও বেশি প্রতিভা আছে ওর। 

রুহি আফজা ছবির প্রযোজনা করছেন দীনেশ বিজন ও মৃগদীপ সিং লাম্বা। এক গাইয়ে ভূতের গল্প নিয়ে তৈরি এই হরর কমেডি। ২০২০-র মার্চে এই ছবি মুক্তি পাবে। এই ছবিতে ফুকরে খ্যাত বরুণ শর্মাও অভিনয় করবেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এই মুহূর্তে রাজকুমার রাও তাঁর আসন্ন ছবি জাজমেন্টাল হ্য়ায় কেয়া ছবির প্রচার নিয়ে ব্যস্ত। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি।