সেলিব্রিটিদের সম্পর্ক মানেই তা খবরের শিরোনামে জায়গা করে নেয় সবার আগে। কোনও প্রকার জল্পনা দেখা দিলেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। তবে রাজকুমার রাও-এর ক্ষেত্রে বিষয়টা ঠিক তেমন ছিল না। প্রথম থেকেই তাঁর ও পত্রলেখার সম্পর্কের কথা কম বেশি সকলেরই জানা। তবে খুব একটা বেশি লাইম লাইটে থাকে না এই জুটি। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল রজনীকান্তের বন্য সাফারির ঝলক, দেখে নিন কেমন ছিল অ্যাডভেঞ্চার সফর...

আরও পড়ুন-ফাঁস হল বলিউডের 'গোল্ডেন ম্যান'-এর আসল রহস্য, জানলে চমকে যাবেন আপনিও...

একের পর এক খবরের শিরোনামে যখন জায়গা করে নিচ্ছে বিভিন্ন তারকাদের প্রেমকাহিনি, ঠিক তখনই চুপিসারে নিজের প্রেম নিয়ে মজে রয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। ছবির সেটে তাঁদের দেখা। সেখান থেকেই পথ চলা শুরু। একে অন্যের জন্মদিনে প্রকাশ্যে শুভেচ্ছা জানানো থেকে শুরু করে একাধিক ট্রিপ পরিকল্পনা করা, এক কথায় বলতে গেলে এই জুটি এখন বেশ ভালোই আছেন। নেই কোনও জল্পনা, নেই কোনও রাখ ঢাক, আবার নেই কোন আড়ম্বর। 

আরও পড়ুন-ধর্ম নিয়ে মত রেখে নজর কাড়লেন অক্কি, শাহরুখের পর এবার শিরোনামে অক্ষয়...

রাজকুমারের দীবনে কতটা জায়গা দখল করে রেখেছেন পত্রলেখা! এবার সেই প্রশ্নের সাফ উত্তর দিলেন অভিনেতা। জানালেন, তাঁকে জিরো থেকে হিরো হতে দেখেছেন পত্রলেখা, সব রকম পরিস্থিতিতে রাজকুমারের পাশে দাঁড়িয়েছেন তিনি। যখনই প্রয়োজন পড়েছে তখনই হাত বাড়িয়েছেন পত্রলেখা। তবে এই জুটি কবে বিয়ের পিঁড়িতে বসবেন, সে বিষয় এখনও মুখ খোলেননি তাঁরা।