বিভিন্ন চ্যালেন থেকে শুরু করে সংস্থা হোলি সেলিব্রেশনে রাখেন বিশেষ বিশেষ আয়োজন। আর যে তালিকাতে বিটাউন তারকাদের প্রাধান্য থাকে সবার আগে। টেলিভিশনের পর্দায় এই বিশেষ দিন উপলক্ষ্যে হওয়া বিশেষ অনুষ্ঠানের মধ্যে দিয়েই ড্রই রুম রঙিন হয়ে ওঠে। সেই সুবাদেই এক অনুষ্ঠানের ডাক পেয়েছিলেন রাখী সাওয়ান্ত। সেট তৈরি, তৈরি ছিলেন তিনিও। সেটে আসার পথেই পেছন থেকে ছিঁড়ল রাখীর ব্লাউজ। 

আরও পড়ুন- Holi Live Update 2021- বসন্ত উৎসবকে অস্ত্র করেই ভোট ময়দানে মীর

রাখী সাওয়ান্ত মানেই ড্রামা কুইন, এমনটাই বলে থাকেন সকলে। তবে তারকাদের নিয়ে যে ক্রু সদস্যরা কতটা উদাসীন তা নিয়ে মুখ খুললেন রাখী সাওয়ান্ত। পেছন্ত থেকে ছিঁড়িয়ে যাওয়া দড়ি যখন সেলাই করছেন একজন, তখনই অনঢ়গল কথা বলে গেলেন রাখী। রেগে বিস্ফোরক হয়ে বললেন, এমন ভাবে পোশাক তৈরি হয়। স্টেজে কিছু হলে কী হত! তখন তা নিয়ে কন্ট্রোভার্সি। 

 

 

অথচ তারকারা যখন স্টেজে আসে তখন তাঁদের নিয়ে সেভাবে ভাবা হয় না। এখনও তো নাচই শুরু হয়নি। তার আগেই ছিঁড়ে গেল দড়ি। দর্শকদের উদ্দেশ্যে রাখী জানান, যে কেমন ভাবে তৈরি করা হয়েছে পোশাক! একটা ঝটকা মারার আগেই তা ছিঁড়ে যায়। তারকাদের সঙ্গে এমনটাই হয়ে থাকে বলেও দাবী করেন রাখী সাওয়ান্ত। ঝড়ের বেগে সেই য়বিডিও হয়ে ওঠে ভাইরাল।