দীর্ঘ ৩৩ বছর পর লকডাউনে ফিরে এসেছে নব্বইয়ের দশকের জনপ্রিয় ধারাবাহিক  'রামায়ণ', 'মহাভারত'।  ১৯৮৭ সালে ২৫ জানুয়ারি প্রথম সম্প্রচারিত হয়েছিল রামায়ণ। সমস্ত দর্শক সেদিনই প্রথম দেখেছিল পর্দার রাময়ণ। সেই রামায়ণ নিয়ে আবারও হাজির হয়েছে দূরদর্শন। 'রামায়ণ'-এর জনপ্রিয় চরিত্র রাম-সীতার কথা কার না মনে আছে। দীপিকা চিকলিয়া সীতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। অরুণ গোভিলকে দেখা গিয়েছিল রামের চরিত্রে অভিনয় করতে। দীর্ঘ ৩৩ বছর পরও আবার পর্দায় নতুন করে নজর কাড়ছেন জনপ্রিয় চরিত্র রাম-সীতা। সম্প্রতি নিজের টুইটারে বিস্ফোরক মন্তব্য করেছেন রাম ওরফে অরুন।

আরও পড়ুন-করোনায় জয়ী হয়ে প্লাজমা দান, অভিনব সিদ্ধান্ত কণিকার...

জনপ্রিয় আইকনিক ধারাবাহিক 'রামায়ণ' পর্দায় ফিরে আসলেও খুব একটা খুশি নন রাম। রাম চরিত্রে অভিনয় করে তার যোগ্য সম্মান পাননি অরুণ। এবার সেই ক্ষোভ প্রকাশ করলেন রাম নিজেই। নিজের টুইটার অ্যাকাউন্টে সেই ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। দেখে নিন পোস্টটি।

 

 

আরও পড়ুন-দিল্লিতে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়াল, জুলাই পর্যন্ত ওয়ার্ক ফ্রম হোম চলতে পারে গুরগ্রামে...

আরও পড়ুন-আক্রান্তের সংখ্যা ছাড়াল ১০ লক্ষ, জার্মানির মত চিনের কাছে ক্ষতিপূরণ দাবির পথে ট্রাম্প...

আরও পড়ুন-করোনার ভ্যাকসিনের সঙ্গে এবার বাংলার যোগ, অক্সফোর্ডের গবেষক দলের সদস্য কলকাতার মেয়ে...

অভিনেতা অরুণ জানিয়েছেন,  'রাজ্য সরকার হোক বা কেন্দ্রীয় সরকার, কোনও সরকার কোনওদিনই রামায়ণের জন্য প্রাপ্য সম্মান দেয় নি আমায়। এমনকী এই চরিত্রের জন্য মেলেনি কোনও পুরস্কারও। উত্তরপ্রদেশের মানুষ হয়েও প্রায দীর্ঘ ৫০ বছর ধরে মুম্বইয়তে রয়েছি। কিন্তু উত্তরপ্রদেশ হোক বা মহারাষ্ট্র সরকার কোনওদিনই কেউ কোনও সম্মান দেয়নি আমায়।' সম্মান না পেলেও জনপ্রিয়তা তুঙ্গে। নব্বইয়ের দশকের অভিনেতাকে রাস্তাতেই লোকে ছুটে এসে প্রণাম করে আশীর্বাদ নিয়েছে। কিন্তু তার যোগ্য সম্মানের ক্ষোভই এতদিন ধরে মনে জমা ছিল যা প্রকাশ্যেই জানিয়েছেন অভিনেতা। কয়েকদিন আগে তৎকালীন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর সঙ্গে দেখা গিয়েছে রামায়ণের রাম-সীতাকে। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।