একঘেয়েমি থেকে দর্শকদের  মুক্তি দিতে এবং দীর্ঘ এতদিনের লকডাউনের মধ্য ঘরের মধ্য সকলকে আটকে রাখতে নিজেদের মতো করে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দুরদর্শন। মাত্র কয়েকদিনেই বেসরকারী চ্যানেলগুলোকে টেক্কা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছে এই  দুরদর্শন। লকডাউনের জেরে 'রামায়ণ', 'মহাভারত'-এর মতো পুরোনো সিরিয়ালেই মজেছে দর্শক। আর তার ফলেই একলাফে বেড়ে গিয়েছে দর্শকসংখ্যা। ৩৩ বছর পর পর্দায় ফিরেও  সাধারণ মানুষের মনে ঝড় তুলেছে রাম থেকে সীতা, রাবণ থেকে লক্ষণ। আর এর সিরিয়ালের দৌলতেই অভিনেতাদের বর্তমান পরিস্থিতিও সকলের সামনে আসছে।

আরও পড়ুন-'তোমার স্তন যুগল ভীষণ আকর্ষণীয়', লাইভে এসে ট্রোলের শিকার অভিনেত্রী শ্রিয়া...

আরও পড়ুন-বলিউডের এই অভিনেত্রীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখের বিয়ের প্রথম রাত, কে সেই মোহময়ী...

'রামায়ণ'-এ রাবণের কথা কার না মনে আছে।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি এখন ট্রেন্ডিং। অনেকেই ভাবছেন কী এমন করলেন তিনি। অরবিন্দ ত্রিবেদী। যিনি রাবণের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন। সম্প্রতি তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট খুলেছেন। ব্যস খোলা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এই জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা।  দেখে নিন টুইট পোস্টটি।

 

 

যদিও এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি  অরবিন্দ ত্রিবেদী। তিনি আদৌ টুইটার অ্যাকাউন্ট খুলেছেন কিনা তা নিজেও জানাননি। তবে টুইটারে হ্যাশট্যাগ রাবনঅন টুইটার ট্যাগটি মারাত্মক ভাবে ভাইরাল হয়েছে। তার এই খবর প্রকাশিত হওয়ার পরই টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে দর্শকদের জানানো হয়েছে, আপনাদের ভালবাসা ও সম্মানই ফের তাকে অ্যাক্টিভ করেছে। আর তাই তিনি এবার টুইটারে। যে হ্যাশট্যাগটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই টুইটটিকে যে যে রিটুইট করবেন অভিনেতা তাদেরকেই ফলো করবেন বলে জানা দিয়েছে। 

 

এর আগেও রামায়ণের রাম অর্থাৎ অরুণ গোভিল টুইটারে মেগা এন্ট্রি নিয়েছিলেন। যদিও প্রথম অ্যাকাউন্টটি তার ছিল না। পরে অবশ্য নিজেই টুইটারের কথা সকলকে জানিয়েছেন।

 

 

অরবিন্দ ত্রিবেদী যিনি রাবণের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন।  বর্তমানে তার বয়স ৮৪ বছর। এই বয়সে এসে লকডাউনে বসে আবার নিজেকে দেখতে পাবে এটা হয়তো রামায়ণের কোনও অভিনেতারাই ভাবেননি। দর্শকরা যেমন রাময়ণের পুনঃপ্রচার নিয়ে খুশি হয়েছেন তেমনই খুশি হয়েছেন  রামায়ণের তারকারাও।  কিছুদিন আগেই  রামায়ণের একটি ভিডিও ক্লিপিংসটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গেছে, রামায়ণের সেই বিখ্যাত চরিত্র  সীতাকে অপহরণ করার দৃশ্যই মন দিয়ে দেখছেন ৮৪ বছরের বর্ষীয়ান অভিনেতা অরবিন্দ ত্রিবেদী। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত যাদের নেটফ্লিক্স বা অ্যামাজন প্রাইম দেখার সুবিধে নেই,  এর ফলে তারা অত্যন্ত উপকৃত হবেন বলে মনে করা হচ্ছে।  মানুষ যাতে ঘরেই আটকে থাকতে পারেন, তার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে। দুরদর্শনের এই জনপ্রিয় শো-এর জনপ্রিয়তা এখনও রয়েছে দর্শকদের মধ্যে।  বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে অঢেল সময় রয়েছে প্রত্যেকের। আর সেই অমূল্য সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। যা এই পরিস্থিতিতে অনেকের কাছেই বিরক্তির কারণ হয়ে দাড়িয়েছে। দুরদর্শনে রামায়ণ আসার পরে মানুষ কতটা গ্রহণ করেছে এই সিরিয়ালকে তা দর্শক সংখ্যা থেকেই প্রমাণিত।