দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় শ্রিয়া সরণ। বলিউডে বেশ কয়েকটি ছবি করে ইতিমধ্যেই নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। বিশেষ করে অজয় দেবগণের বিপরীতে 'দৃশ্যম' ছবিতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকমনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন শ্রিয়া। ২০১৮ সালে ১২ মার্চ অ্যান্দ্রেই কসচিভের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রিয়া। এবং বিয়ের পর থেকেই স্পেনেই রয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ  শ্রিয়া। নিজের ব্যক্তিগত জীবন হোক বা চলচ্চিত্র জীবন  সবকিছুই দর্শকদের সঙ্গে ভাগ করে নেন শ্রিয়া।

আরও পড়ুন-পরপর দুটো রিপোর্টেই করোনা নেগেটিভ, হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রযোজক করিম মোরানি...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন নায়িকা। আর লাইভে এসেই ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী শ্রিয়া। লাইভ চলাকালীন এক ফ্যান শ্রিয়াকে লেখেন 'তোমার স্তনগুলি খুব সুন্দর'। যদিও এই  কমেন্টের কোনও উত্তরই দেয়নি দৃশ্যম অভিনেত্রী। তবে তিনি চুপ থাকলেও স্বামী অ্যান্দ্রেই কোসচিভ এর দারুণ জবার দিয়েছেন। পুরো উল্টো চালেই তিনি ঘুরিয়ে দিয়েছেন এই খেলা। অ্যান্দ্রে ওই কমেন্টের পাল্টা লিখে জানিয়েছেন, 'আমিও আপনাদের সঙ্গে একমত, আরও কিছু লিখুন এই বিষয়ে'।

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ছাড়াল, মৃতের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই...

আরও পড়ুন-করোনা যুদ্ধে জয়ী হলেন দুই জুভেন্তাস তারকা ড্যানিয়েল রুগানি ও ব্লেইজ মাতুইদি...

আরও পড়ুন-ফের করোনার থাবা ফুটবল বিশ্বে,মৃত্যু হল বিশ্বকাপ জয়ী প্রাক্তন ব্রিটিশ ফুটবালর নর্ম্যান হান্টারের...

মুহূর্তের মধ্যেই পুরো খেলাটা ঘুরে গিয়েছিল। এরপর এর উত্তরে কোন জবাব আসেনি বিপরীত দিক থেকে। কথার চালে কীভাবে মুখ বন্ধ করতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত শ্রিয়ার স্বামী তা তিনি সকলকে বুঝিয়ে দিয়েছেন। দক্ষিণী অভিনেত্রী  ২ বছর ধরেই বার্সেলোনায় শ্বশুরবাড়িতে রয়েছেন। সম্প্রতি এক ভয়াবহ অভিজ্ঞতার কথা তিনি তুলে ধরেছেন।এই লকডাউনের মধ্যেই তার স্বামী অ্যান্দ্রেই-এর শরীরে করোনা উপসর্গ দেখা যায়। করোনার উপসর্গ মনে হওয়াতেই তড়িঘড়ি করে স্বামীকে নিয়ে হাসপাতালে ছোটেন শ্রিয়া। কিন্তু হাসপাতালে কোনও জায়গা না থাকায় তাদেরকে ফিরিয়ে দেওয়া হয়। প্রথম অবস্থায় খানিক ঘাবড়ে গেলেও বাড়িতে এসে পুরোপুরি হোম আইসোলেশন থেকেছেন দুজনে। তবে ধীরে ধীরে তার স্বামী ক্রমশ সুস্থ হয়ে উঠেছে। আর এই লকডাউনের মধ্যেই লাইভ চ্যাটে আসছে শ্রিয়া।